kalerkantho


কালের কণ্ঠে আগস্ট মাসের

সেরা প্রতিবেদনের পুরস্কার পেলেন আজিজুল পারভেজ ও তোফায়েল আহমদ

নিজস্ব প্রতিবেদক   

২৩ সেপ্টেম্বর, ২০১৭ ২২:১৮



সেরা প্রতিবেদনের পুরস্কার পেলেন আজিজুল পারভেজ ও তোফায়েল আহমদ

কালের কণ্ঠে‘র গত আগস্ট মাসের সেরা প্রতিবেদনের জন্য পুরস্কার পেয়েছেন দুইজন প্রতিবেদক। প্রথম পুরস্কার পেয়েছেন প্রধান প্রতিবেদক আজিজুল পারভেজ।

দ্বিতীয় সেরা প্রতিবেদনের পুরস্কার পেয়েছেন জ্যেষ্ঠ প্রতিবেদক [কক্সবাজার] তোফায়েল আহমদ।

আজ শনিবার বিকালে কালের কণ্ঠের বোর্ডরুমে অনুষ্ঠিত রিপোর্টিং বিভাগের সাপ্তাহিক সভায় প্রধান প্রতিবেদক আজিজুল পারভেজকে পুরস্কার প্রদান করা হয়। পুরস্কার তুলে দেন নির্বাহী সম্পাদক মোস্তফা কামাল।

এ সময় উপস্থিত ছিলেন যুগ্ম-সম্পাদক তৌহিদুর রহমান, চৌধুরী আফতাবুল ইসলাম, বার্তা সম্পাদক খায়রুল বাশার শামীম প্রমুখ। তোফায়েল আহমদের পুরস্কারের সনদ ও সম্মানী কক্সবাজারের পাঠানো হয়েছে।

আজিজুল পারভেজকে জাতীয় শোক দিবস উপলক্ষে বিশেষ আয়োজনের পরিকল্পনা এবং ‘বিভীষিকার মাঝেই প্রতিবাদ’ শিরোনামে ১৫ আগস্ট প্রকাশিত প্রধান প্রতিবেদনের (http://www.kalerkantho.com/print-edition/first-page/2017/08/15/531864) জন্য প্রথম সেরা’র পুরস্কার দেওয়া হয়েছে। আর তোফায়েল আহমদকে পুরস্কার দেওয়া হয়েছে নতুন করে বাংলাদেশে মিয়ানমারের রোহিঙ্গা অনুপ্রবেশ ও এ সংক্রান্ত সংকট বিষয়ে লাগাতার সরেজমিন অনুসন্ধানী প্রতিবেদনের জন্য।  

উল্লেখ্য, আগস্ট ২০১৬ থেকে সেরা প্রতিবেদনের পুরস্কার প্রবর্তনের পর এক বছরে ১৯ জন প্রতিবেদক পুরস্কার পেয়েছেন। এর মধ্যে সর্বোচ্চ তিনবার পুরস্কার পেলেন আজিজুল পারভেজ।

দুইবার করে পুরস্কার পেয়েছেন তৌফিক মারুফ, পার্থ সারথি দাস, ওমর ফারুক ও শরীফুল আলম সুমন।


মন্তব্য