kalerkantho


ইবির আল-কুরআন বিভাগের ২৬তম ব্যাচের বিদায় অনুষ্ঠান সম্পন্ন

কালের কণ্ঠ অনলাইন   

২২ আগস্ট, ২০১৭ ১৮:৪৬



ইবির আল-কুরআন বিভাগের ২৬তম ব্যাচের বিদায় অনুষ্ঠান সম্পন্ন

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (কুষ্টিয়া) আল-কুরআন এ- ইসলামিক স্টাডিজ বিভাগের ২৬তম ব্যাচের মাস্টার্স সম্পন্নকারী শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ২০ আগস্ট অনুষদ ভবনের ২০৩ নম্বর কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের থিওলজি এ- ইসলামিক স্টাডিজ অনুষদের ডিন প্রফেসর ড. আবুল বারাকাত মো. ফারুক। বিশেষ অতিথি ছিলেন আল-কুরআন বিভাগের প্রবীণ শিক্ষক প্রফেসর ড. তাহির আহমদ।

আল-কুরআন এ- ইসলামিক স্টাডিজ বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. লোকমান হোসেন এর সভাপতিত্বে ও বিদায়ী ছাত্র কলামিস্ট যুবায়ের আহমাদের উপস্থাপনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বরেণ্য ইসলামিক স্কলার, আল-কুরআন বিভাগের অধ্যাপক, প্রফেসর ড. হাফেজ এবিএম হিজবুল্লাহ, প্রফেসর ড. এবিএম সাইফুল ইসলাম সিদ্দিকী, প্রফেসর ড. আকবর হুসাইনসহ বিভাগের শিক্ষকবৃন্দ।

বিদায়ী শিক্ষার্থীদের মধ্য থেকে উম্মে সালমা, মুহসিন আলী ও মিনহাজ উদ্দিন বক্তব্য রাখেন। ২০১১-২০১২ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) ও ২০১৫-২০১৬ শিক্ষাবর্ষে স্নাতকোত্তর সম্পন্নকারী ৬৯জন শিক্ষার্থীকে ক্রস্টে ও সম্মাননা প্রদান করে আনুষ্ঠানিক বিদায় দেওয়া হয়। বিভাগের প্রবীণ অধ্যাপক ড. ফারুক আহমাদ পরিচালিত দুআর মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়।


মন্তব্য