kalerkantho


সৈয়দপুরে ত্রাণ বিতরণ করলেন এরশাদ

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি    

২২ আগস্ট, ২০১৭ ১৮:০৪



 সৈয়দপুরে ত্রাণ বিতরণ করলেন এরশাদ

নীলফামারীর সৈয়দপুরে বন্যাদুর্গত মানুষের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ। আজ মঙ্গলবার সকালে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

এ উপলক্ষে জাতীয় পার্টি সৈয়দপুর উপজেলার শাখার উদ্যোগে সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়নের কামারপুকুর ডিগ্রি কলেজ মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এরশাদ বলেন, "বন্যার কথা বললেই ৮৮ সালের বন্যার কথাই মনে পড়ে। তখন তো সরকারে ছিলাম আমি। দেশের রাষ্ট্রপতি হিসেবে দেশের এক জায়গায় থেকে আরেক জায়গায় ঘুরে বেড়িয়েছি। বন্যার্তদের ত্রাণ সামগ্রী দিয়েছি, মানুষকে আহার দিয়েছি। তখন মানুষ না খেয়ে মরেনি। আর এখন আর সরকারের কেউ বন্যার্তদের  দেখতে আসেন না। সেভাবে ত্রাণ সামগ্রীও বিতরণ করা হয় না। "

বর্তমানে বিএনপির অবস্থা খারাপ উল্লেখ করে এরশাদ বলেন, "এখন জাতীয় পার্টির অবস্থান ভালো আছে। তাই আগামী নির্বাচনে জাতীয় পার্টি ছাড়া আর কোনও উপায় নেই।

জনগণকে জাতীয় পার্টির সঙ্গে থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, "ইন্নাশাল্লাহ্ আমরা আগামী নির্বাচনে জয়ী হয়ে দেশের মানুষের সব রকম দুঃখ-দুর্দশা লাঘব করতে চেষ্টা করব। "

জাতীয় পার্টি সৈয়দপুর উপজেলা শাখার সভাপতি ও নীলফামারী ৪ আসনের সংসদ সদস্য ও বিরোধীদলীয় হুইপ আলহাজ্ব মো. শওকত চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে এরশাদ সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়নের ৩০০ বন্যার্তের মধ্যে বিভিন্ন ত্রাণ সামগ্রী বিতরণ করেন।  বিতরণকৃত ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল চাল, শাড়ি, লুঙ্গি ইত্যাদি। এর আগে তিনি বেসরকারি বিমান সংস্থা নভোএয়ারের একটি বিমানে করে সৈয়দপুরে আসেন।

ত্রাণ সামগ্রী বিতরণ শেষে তিনি সড়ক পথে রংপুরের উদ্দেশে  রওনা দেন। একই দিন জাতীয় পার্টির উদ্যোগে সৈয়দপুর উপজেলার কাশিরাম বেলপুকুর ও খাতামধুপুর ইউনিয়নের বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

এর আগের দিন গতকাল সোমবারও জাপার পক্ষ থেকে উপজেলার বাঙ্গালীপুর ও বোতলাগাড়ী ইউনিয়নে বন্যাদুর্গতদের মাঝে বিভিন্ন ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। এসব ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে জাতীয় পার্টি সৈয়দপুর উপজেলার শাখার সভাপতি ও নীলফামারী ৪ আসনের সংসদ সদস্য ও বিরোধীদলীয় হুইপ আলহাজ্ব মো. শওকত চৌধুরী। এসব ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে জাপা ও এর অঙ্গ সংগঠনের সৈয়দপুর উপজেলা, পৌর ও পাঁচটি ইউনিয়ন শাখার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।    


মন্তব্য