kalerkantho


শেরপুরে ত্রাণ বিতরণ করলেন এরশাদ

শেরপুর প্রতিনিধি    

১৭ আগস্ট, ২০১৭ ১৪:০৭



শেরপুরে ত্রাণ বিতরণ করলেন এরশাদ

শেরপুরে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। আজ বৃহস্পতিবার দুপুরে শেরপুর সদর উপজেলার চরপক্ষিমারি ইউনিয়নের পোড়ার দোকান (ইলিয়াছ নগর) এলাকায় পাঁচ শতাধিক বন্যার্ত মানুষের মাঝে এসব ত্রাণসামগ্রী বিতরণ করেন তিনি।

এ উপলক্ষে শেরপুর সদর উপজেলার চরপক্ষিমারি ইউনিয়নের পোড়ার দোকান (ইলিয়াছ নগর) এলাকায় জেলা জাতীয় পার্টি আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন এরশাদ। তিনি বলেন, 'বন্যাদুর্গত এলাকার মানুষ পর্যাপ্ত ত্রাণ পাচ্ছে না। সরকারকে এ বিষয়ে আরও উদোগ নিতে হবে, যাতে বন্যাদুর্গত মানুষ পর্যাপ্ত সরকারি ত্রাণ পেতে পারে। ' তিনি আরও বলেন, 'জাতীয় পার্টিকে একসময় নিশ্চিহ্ন করার চেষ্টা করা হয়েছিল কিন্তু তা সফল হয়নি। জাতীয় পার্টির অবস্থা আগের মতো নেই। জাতীয় পার্টি এখন রাজনীতিতে বিরাট ফ্যাক্টর। আমাদের ছাড়া নির্বাচন হবে না। কেউ ক্ষমতায় যেতে পারবে না এবং আল্লাহ যদি ইচ্ছা করেন, আমরা চেষ্টা করলে ক্ষমতায়ও আসতে পারব। '

জেলা জাতীয় পার্টির সভাপতি আলহাজ মো. ইলিয়াছ উদ্দিনের সভাপতিত্বে দলের কেন্দ্রীয় মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার, জেলা জাপার সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম ঠাণ্ডা প্রমুখ বক্তব্য দেন।

এ সময় অন্যদের মাঝে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মেজর (অব.) খালেদ আক্তার, চরপক্ষিমারি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুর রউফ, মো. জয়নাল আবেদীনসহ জেলা জাতীয় পার্টি ও এর সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে জাতীয় পার্টির পক্ষ থেকে প্রত্যেককে পাঁচ কেজি করে চাল, এক কেজি লবণ ও আধা কেজি করে ডাল বিতরণ করা হয়। এরপর জামালপুরের বকশীগঞ্জ এলাকায় ত্রাণ বিতরণের উদ্দেশে হেলিকপ্টারযোগে ওই স্থান ত্যাগ করেন এরশাদ।  


মন্তব্য