kalerkantho


হামলাকারীর মোটরসাইকেলে নেই নম্বরপ্লেট

কালের কণ্ঠ অনলাইন   

১৮ মার্চ, ২০১৭ ১৩:১৭



হামলাকারীর মোটরসাইকেলে নেই নম্বরপ্লেট

রাজধানীর খিলগাঁওয়ে র‌্যাবের চেকপোস্টে হামলার চেষ্টকারীর ব্যবহৃত মোটরসাইকেলে কোনো নম্বরপ্লেট নেই। ফলে মোটরসাইকেলটি রেজিস্ট্রেশন করা কিনা তা জানা যায়নি।

হামলাকারীর নাম-পরিচয়ও এখন পর্যন্ত জানা যায়নি। আজ শনিবার সকালে র‌্যাব ৩ এর সিও লে. কর্নেল তুহিন মোহাম্মদ মাসুদ সাংবাদিকদের এ কথা জানিয়েছেন। তিনি বলেন, ভোর পৌনে ৫টার দিকে মোটরসাইকেল আরোহী ওই যুবককে চেকপোস্টে থাকা র‌্যাব সদস্যরা থামার সিগন্যাল দেয়। সে না থামায় তাকে গুলি করা হয়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। সে কোথা থেকে আসছিল বা কোথায় যাচ্ছিল সে বিষয়ে আমাদের কিছু জানা নেই।

হামলাকারীর দেহ বা ব্যাগে বোমা আছে কিনা সাংবাদিকদের এ প্রশ্নের জবাবে তিনি জানিয়েছে, বোমা আছে কিনা তা এখনও নিশ্চিত নয়। তবে ঘটনাস্থলে কাজ করা বম্ব ডিসপোজাল ইউনিট বিস্ফোরকের সিগন্যাল পেয়েছে। লাশের পাশে পড়ে থাকা ব্যাগে কি আছে তাও আমাদের জানা নেই।

বম্ব ডিসপোজাল ইউনিটের অনুসন্ধান শেষ না হওয়া পর্যন্ত এ বিষয়ে নির্দিষ্ট করে কিছু বলা যাবে না।

ঘটনাস্থলে ক্রাইম সিন পৌঁছেছে। তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আশকোনায় র‌্যাবের নির্মাণাধীন সদর দপ্তরে হামলার সঙ্গে খিলগাঁও হামলার যোগসূত্র রয়েছে কিনা সে বিষয়ে এখনই কিছু জানাতে পারেননি র‌্যাবের সিও। তবে সব বিষয় তারা খতিয়ে দেখছেন বলে জানিয়েছেন।

 


মন্তব্য