kalerkantho


জঙ্গিদের দমন করায় অন্তর্জ্বালায় বিএনপি: সেতুমন্ত্রী

কালের কণ্ঠ অনলাইন   

১৭ মার্চ, ২০১৭ ১০:৩৯



জঙ্গিদের দমন করায় অন্তর্জ্বালায় বিএনপি: সেতুমন্ত্রী

বিএনপির মদদ দেওয়া জঙ্গিদের দমন করায় তাদের অন্তর্জ্বালা করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৭তম জন্মবার্ষিকী উপলক্ষে শুক্রবার সকালে ধানমণ্ডিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি জঙ্গিবাদ নিয়ে রাজনীতি করছে, আর তাদের মদদ দিচ্ছে। আর সরকার জঙ্গিবাদ দমন করছে। এ জন্যই বিএনপির অন্তর্জ্বালা শুরু হয়েছে।

বৃহস্পতিবার বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অভিযোগ করে বলেন, আমরা জঙ্গিবাদকে নির্মূল করার জন্য জাতীয় ঐকমত্য সৃষ্টির আহ্বান জানিয়েছিলাম। কিন্তু সরকার সেই আহ্বানে সাড়া না দিয়ে তারা আজকে এই জঙ্গিবাদকে ব্যবহার করে রাজনৈতিক উদ্দেশ্য হাসিল করছে। মির্জা ফখরুলের অভিযোগের জবাবেই তিনি এ কথা বলেন।

কাদের বলেন, বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে আমাদের মূল শপথ হলো তিনি অসাম্প্রদায়িক বাংলাদেশ গঠনের ২ যে স্বপ্ন দেখেছেন তা বাস্তবায়ন করা। তিনি জানান, বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী আমরা জাঁকজমকভাবে পালন করব। এ উপলক্ষে এখন থেকেই আমরা প্রস্তুতি শুরু করেছি।

 


মন্তব্য