kalerkantho


আগুন সন্ত্রাসের পরেও দেশের অর্থনীতি মজবুত অবস্থানে : খাদ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, সাভার (ঢাকা)   

১৪ মার্চ, ২০১৭ ১৭:২৬



আগুন সন্ত্রাসের পরেও দেশের অর্থনীতি মজবুত অবস্থানে : খাদ্যমন্ত্রী

আগুন সন্ত্রাসের পরেও বাংলাদেশের অর্থনীতি মজবুত অবস্থানের উপর দাঁড়িয়ে আছে, এ অর্জনগুলো নষ্ট করার জন্য নতুন করে ষড়যন্ত্র শুরু হয়ে গেছে বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম। আজ মঙ্গলবার সকালে সাভারের রাজফুলবাড়িয়া এলাকায় মোহাম্মদ আলী-ইয়াকুর আলী স্কুল অ্যান্ড কলেজের ২৫ বছর পূর্তি উপলক্ষে রজত জয়ন্তী ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

খাদ্যমন্ত্রী বলেন, বাংলাদেশটাকে নতুন করে একটি গোষ্ঠী জঙ্গি ও সন্ত্রাসী রাষ্ট্র বানানোর ষড়যন্ত্র শুরু করেছে। স্কুলের কোমলমতী শিক্ষার্থীদের ধর্মের অপব্যাখ্যা দিয়ে তাদেরকে জঙ্গি বানানোর চেষ্টা করা হচ্ছে। এই ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে শিক্ষক ও শিক্ষার্থীদের সজাগ থাকার আহ্বান জানান তিনি।

তিনি আরো বলেন, ২৫ মার্চ গণহত্যা দিবস পালন করা হবে। যারা দিনটিকে অশ্রদ্ধা করবে তাদেরকে ঘৃণা করা হবে। এছাড়া যারা মুক্তিযোদ্ধাদের সম্মান করে না, তারা দেশ ও জাতির শত্রু।

সাভার উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ আবু নাসের বেগের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফখরুল আলম সমর, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব, অধ্যক্ষ ফরিদ আহমেদসহ আরো অনেকে।

এর আগে মন্ত্রী মোহাম্মদ আলী-ইয়াকুব আলী স্কুল অ্যান্ড কলেজের জামে মসজিদ কমপ্লেক্স, শিশু পার্ক ও মাল্টিমিডিয়া ক্লাস রুমের উদ্বোধন করেন।


মন্তব্য