kalerkantho


ফেব্রুয়ারি মাসের সেরা প্রতিবেদনের পুরস্কার পেলেন দুই সাংবাদিক

কালের কণ্ঠ অনলাইন   

১১ মার্চ, ২০১৭ ১৮:৩৫



ফেব্রুয়ারি মাসের সেরা প্রতিবেদনের পুরস্কার পেলেন দুই সাংবাদিক

কালের কণ্ঠে প্রকাশিত ফেব্রুয়ারি মাসের সেরা প্রতিবেদনের জন্য দুইজন প্রতিবেদককে পুরস্কৃত করা হয়েছে। প্রথম সেরা প্রতিবেদনের পুরস্কার পেয়েছেন জেষ্ঠ্য প্রতিবেদক আপেল মাহমুদ। দ্বিতীয় সেরা প্রতিবেদনের পুরস্কার পেয়েছেন উপ সম্পাদক এনাম আবেদীন।
প্রতিবেদকদের হাতে পুরস্কার তুলে দেন কালের কণ্ঠের নির্বাহী সম্পাদক মোস্তফা কামাল। উপস্থিত ছিলেন যুগ্ম সম্পাদক তৌহিদুর রহমান, যুগ্ম সম্পাদক চৌধুরী আফতাবুল ইসলাম, বার্তা সম্পাদক খায়রুল বাশার শামীম, উপ সম্পাদক টিটু দত্ত গুপ্ত ও প্রধান প্রতিবেদক আজিজুল পারভেজ।
আজ শনিবার কালের কণ্ঠের রিপোর্টারদের সাপ্তাহিক সভায় দুইজন প্রতিবেদকের হাতে সেরা প্রতিবেদনের পুরস্কার তুলে দেওয়া হয়। পুরস্কারপ্রাপ্তদের প্রশংসাপত্রের সঙ্গে নগদ অর্থও দেওয়া হয়।  
গত ১৭ ফেব্রুয়ারি প্রকাশিত ‘বিএনপি অফিস নিলামে উঠছে’ (http://www.kalerkantho.com/print-edition/first-page/2017/02/17/464616) প্রতিবেদনের জন্য পুরষ্কার পান আপেল মাহমুদ। আর ১৮ ফেব্রুয়ারি প্রকাশিত ‘হাসিনাকে প্রধান রেখেই সহায়ক সরকার’ (http://www.kalerkantho.com/print-edition/first-page/2017/02/18/464932) প্রতিবেদনের জন্য পুরষ্কার পান এনাম আবেদীন।  


মন্তব্য