kalerkantho


অচিরেই নতুন জোট করা হবে : এরশাদ

কালের কণ্ঠ অনলাইন   

৬ মার্চ, ২০১৭ ১৯:২৯



অচিরেই নতুন জোট করা হবে : এরশাদ

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জাতীয় পার্টির নেতৃত্বে নতুন জোট আনার কথা বলার পর তা অচিরেই করা হবে বলে জানিয়েছেন দলটির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। আজ সোমবার রাজধানীর বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে টাঙ্গাইলের মধুপুরের এক বিএনপি নেতা ও এক ব্যবসায়ী নেতার জাতীয় পার্টিতে যোগদান উপলক্ষে আয়োজিত এক সভায় তিনি এ কথা বলেন।

এর আগে গত ২০ ফেব্রুয়ারি রংপুরে সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় অনুষ্ঠানে নতুন জোট গঠন করে নির্বাচনে অংশ নেওয়ার কথা জানিয়েছিলেন তিনি।

এ সময় জাতীয় পার্টিকে দেশের একমাত্র ‘জাতীয়তাবাদী দল’ দাবি করে এরশাদ বলেন, “কারণ আমরা আল্লাহতে বিশ্বাস করি, মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাস করি এবং সার্বভৌমত্বে বিশ্বাস করি। আমরা সারা দেশে ছড়িয়ে পড়ছি।

তিনি আরও বলেন, “যারা জাতীয় পার্টির পতাকার নিচে আসছেন, তারা আমার হাতকে শক্তিশালী করছেন। আগামী কয়েকদিনের মধ্যেই আমরা নতুন জোট ঘোষণা করব। ”

বর্তমানে দেশে কোনো রাজনীতি নেই বলেও মন্তব্য করেন জাতীয় পার্টির চেয়ারম্যান।

হুসেইন মুহম্মদ এরশাদ বলেন, “রাজনীতি শুধু বক্তব্য আর পাল্টা বক্তব্যের মধ্যে সীমাবদ্ধ। একপক্ষ এক কথা বলছে, আরেক পক্ষ তার বিরুদ্ধে কথা বলছে। এর মধ্যে মানুষ জাতীয় পার্টির কাছে আসছে, এই দলের মধ্যে মানুষ ভবিষ্যৎ দেখতে পাচ্ছে।

সুশাসনের অভাবে দেশে ইন্টার্ন চিকিৎসক ও শ্রমিক ধর্মঘটের মতো ঘটনা ঘটছে বলে মনে করেন এরশাদ। তিনি বলেন, দেশে ইন্টার্ন ডাক্তারদের ধর্মঘট চলছে, কিছুদিন আগে শ্রমিক ধর্মঘট হল। দিন দিন মানুষের ভোগান্তি বাড়ছে, দেখার কেউ নেই। বিশৃঙ্খলা সব জায়গায়, কারণ সুশাসনের অভাব। এ কারণেই দেশের মানুষ শান্তিতে নেই।

মধুপুর উপজেলা বিএনপির সহসভাপতি নূরুল ইসলাম রাজ ও মধুপুর ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আব্দুল আসুদের জাতীয় পার্টিতে যোগদান উপলক্ষে এ সভার আয়োজন করা হয়। সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় পার্টি ঢাকা উত্তরের সভাপতি প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সল চিশতী, প্রেসিডিয়াম সদস্য সাহিদুর রহমান টেপা, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, কো চেয়ারম্যান জিএম কাদের।

 


মন্তব্য