kalerkantho


ডেমরায় বাবার সঙ্গে অভিমান করে স্কুলছাত্রীর আত্মহত্যা

কালের কণ্ঠ অনলাইন   

৫ মার্চ, ২০১৭ ০৮:১৭



ডেমরায় বাবার সঙ্গে অভিমান করে স্কুলছাত্রীর আত্মহত্যা

রাজধানীর ডেমরা এলাকায় বাবার সঙ্গে অভিমান করে ফারজানা আক্তার রূপা (১১) নামে এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে। শনিবার (৪ মার্চ) রাত ৮টার দিকে ওই এলাকার পশ্চিমপাড়া তসলিম সরকারের বাড়ির ভাড়াটিয়া ঘর থেকে রূপার মরদেহ উদ্ধার করে পুলিশ।

রূপা ডেমরার ডগাইর রেনেসা কিন্ডারগার্টেনের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী এবং কিশোরগঞ্জ সদরের ইসলামপুর গ্রামের আবদুল কাইয়ুমের মেয়ে।

পরিবারের সদস্যদের বরাতে ডেমরা থানার এসআই সুমন গণমাধ্যমকে বলেন, শ্রেণিপরীক্ষায় ফলাফল খারাপ করে রূপা। এ নিয়ে শনিবার সন্ধ্যায় বাবা আবদুল কাইয়ুম তাকে বকা দেন। পরে অভিমান করে সে ঘরের দরজা বন্ধ করে দেয়। আধঘণ্টা পর তার কোনো সাড়া-শব্দ না পেয়ে জানালায় উঁকি দিয়ে দেখেন, ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে ঝুলে আছে রূপা। খবর পেয়ে পুলিশ ঘরের দরজা ভেঙে রূপার মরদেহ উদ্ধার করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বাবার সঙ্গে অভিমান করে আত্মহত্যা করেছে সে।

ময়নাতদন্তর জন্য মরদেহটি স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ হাসপাতালে (মিডফোর্ড) হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান এসআই সুমন। জানা গেছে, আত্মহননকারী রূপার বাবা আবদুল কাইয়ুম ডেমরায় একটি কারখানায় স্কুলব্যাগ তৈরির কাজ করেন এবং ডেমরা পশ্চিমপাড়া এলাকায় তসলিম সরকারের বাড়িতে পরিবারসহ ভাড়া থাকেন।


মন্তব্য