kalerkantho


রাজধানীতে তিনজনের মৃত্যু

কালের কণ্ঠ অনলাইন   

১ মার্চ, ২০১৭ ০৯:০৯



রাজধানীতে তিনজনের মৃত্যু

রাজধানীর খিলগাঁও দক্ষিণ বনশ্রীর জি ব্লকের ১১১ নম্বর বাসায় তুহিন আফরোজ মান্না (৪৫) নামের এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে দাবি করেছে তার স্বজনরা। মঙ্গলবার (ফেব্রুয়ারি ২৮) বিকেল ৩টার দিকে এই ঘটনা ঘটে।

মৃত মান্নার গ্রামের বাড়ি চট্টগ্রাম জেলার সন্দ্বীপ উপজেলার মাইকভাঙ্গা গ্রামে।

তিনি খিলগাঁও থানাধীন দক্ষিণ বনশ্রীর একটি বাসার পঞ্চম তলায় স্বামী সিরাজুল ইসলামের সঙ্গে থাকতেন। মৃত নারীর ভাগ্নে আব্দুল্লাহ আল শুভ জানায়, তার খালু সিরাজুল কাঠালবাগান এলাকায় একটি হাসপাতালে চাকরি করেন। এক সহকর্মীর সাথে তার খালুর অনেক দিন ধরে পরকীয়া সম্পর্ক রয়েছে। এ বিষয় নিয়ে বিভিন্ন সময় স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া লাগত।

আজ সকালেও এ বিষয় নিয়ে তাদের মধ্যে ঝগড়া হয়। দুপুরে বাসায় কেউ না থাকায় নিজ কক্ষে ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন মান্না।
টের পেয়ে বাসার লোকজন তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বিকেল পৌনে ৫টার দিকে মৃত ঘোষণা করে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই বাচ্চু মিয়া তার মৃত্যুর বিষয় নিশ্চিত করে জানান, ময়নাতদন্তর জন্য লাশ মর্গে রাখা হয়েছে।

এদিকে রাজধানীর পল্লবীতে অপর এক ঘটনায় বুলডোজারের ধাক্কায় সালেহ আহমেদ রতন (৪৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। মঙ্গলবার বেলা ২টার দিকে দুর্ঘটনাটি ঘটে। মুমূর্ষু অবস্থায় রতনকে ঢামেকে আনা হলে কর্তব্যরত চিকিৎসক বিকাল সাড়ে ৫টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

পল্লবী থানার এসআই ফারুকুজ্জামান বিষয়টি নিশ্চিত করেন। মৃত ব্যক্তি মিরপুর এলাকায় একটি পোশাক কারখানায় চাকরি করতেন বলে জানান তিনি। তার গ্রামের বাড়ি নওগাঁ জেলার রানীনগর উপজেলা। পিতার নাম মৃত মজিবর রহমান।

এদিকে রাজধানীর দারুস সালামে অজ্ঞাত (৫০) এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বেলা ৩টার দিকে গাবতলী হানিফ কাউন্টারসংলগ্ন বালুর মাঠ থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

দারুস সালাম থানার এসআই জাহাঙ্গীর আলম বিষয়টি নিশ্চিত করেন। মরদেহ ময়নাতদন্তর জন্য ঢামেকে পাঠানো হয়েছে বলে জানান তিনি।


মন্তব্য