kalerkantho


'আগামী নির্বাচন হবে, অশুভ শক্তিকে পরাজিত করার লড়াই'

কালের কণ্ঠ অনলাইন   

২৭ ফেব্রুয়ারি, ২০১৭ ১৯:২১



'আগামী নির্বাচন হবে, অশুভ শক্তিকে পরাজিত করার লড়াই'

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী এবং আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম আগামী নির্বাচনে অশুভ শক্তিকে পরাজিত করতে সম্মলিতভাবে কাজ করার জন্য যুবলীগ নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন। আজ সোমবার বিকেলে বাংলা একাডেমি প্রাঙ্গনে আওয়ামী যুবলীগের সভাপতি ওমর ফারুক চৌধুরী রচিত ‘বদলে যাওয়া বাংলাদেশের গল্প’ শীর্ষক বই এর মোড়ক উন্মোচনকালে তিনি এই আহ্বান জানান।

মোহাম্মদ নাসিম বলেন, ‘আগামী নির্বাচন হবে, অশুভ শক্তিকে পরাজিত করার লড়াই। ন্যায়ের পক্ষে, অন্যায়ের বিরুদ্ধে লড়াই। জ্বালাও, পোড়াও এর বিরুদ্ধে শান্তি প্রতিষ্ঠার লড়াই। এই লড়াইয়ে জয় লাভের জন্য যুবলীগসহ মুক্তিযুদ্ধের পক্ষের সকল শক্তিকে ঐক্যবদ্ধ থাকতে হবে। ’

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে এখনও চক্রান্ত হচ্ছে। তাই আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে। আগামী নির্বাচনে অশুভশক্তিকে পরাজিত করতে ঐক্যবদ্ধ প্রয়াস চালাতে হবে।

আন্তর্জাতিক মাতৃভাষা সম্পর্কে নাসিম বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিরন্তর সংগ্রামের ফসল আন্তর্জাতিক মাতৃভাষা দিবস। কারণ প্রথমে বঙ্গবন্ধু এবং তারপর তাঁর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিসংঘের সাধারণ অধিবেশনে বাংলা ভাষায় ভাষণ দান করেন।

মোড়ক উন্মোচন অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, যুবলীগের সভাপতি ওমর ফারুক চৌধুরী, সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, যুবলীগের তথ্য ও গবেষণা সম্পাদক শাহ জালাল, আন্তর্জতিক বিষয়ক সম্পাদক সাজ্জাদ হায়দার চৌধুরী লিটন উপস্থিত ছিলেন।


মন্তব্য