kalerkantho


কানাডার আদালত বলেছে বিএনপি একটি সন্ত্রাসী দল : নাসিম

কুমিল্লা দক্ষিণ প্রতিনিধি   

২৬ ফেব্রুয়ারি, ২০১৭ ২১:৪৯



কানাডার আদালত বলেছে বিএনপি একটি সন্ত্রাসী দল : নাসিম

আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, ষড়যন্ত্র করে পদ্মা সেতু নিয়ে দুর্নীতির অভিযোগ তোলা হয়েছিলো। কিন্তু আজ তা মিথ্যা বলে প্রমাণিত হয়েছে। শুধু তাই নয়, কানাডার আদালত বলেছে, বিএনপি একটি সন্ত্রাসী দল। আজ শুধু দেশ নয়, বিশ্বের সকলের কাছে বিএনপি একটি সন্ত্রাসী দল হিসেবে পরিচিতি লাভ করেছে।  

আজ রবিবার দুপুরে কুমিল্লার নবগঠিত লালমাই উপজেলার বাগমারায় ২০ শয্যা বিশিষ্ট হাসপাতালের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন স্বাস্থ্যমন্ত্রী। পরে  বিকেলে জেলার নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অপারেশন থিয়েটারে সিজারিয়ান অপারেশন কার্যক্রমের উদ্বোধন এবং স্বাস্থ্য কমপ্লেক্সের পাশেই পরিবার কল্যাণ কেন্দ্র পরিদর্শন শেষে উপজেলার গোহারুয়া এলাকায় নির্মিত ২০ শয্যা বিশিষ্ট হাসপাতাল পরিদর্শন করেন তিনি।  

এছাড়া সন্ধ্যায় উপজেলার দোঁলখাড় উচ্চ বিদ্যালয় মাঠে নাঙ্গলকোট উপজেলা মহিলা আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন মোহাম্মদ নাসিম। এসব অনুষ্ঠানে একই সঙ্গে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য ও পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল (লোটাস কামাল)।

এ অনুষ্ঠানে বিএনপি নেত্রী খালেদা জিয়াকে উদ্দেশ্য করে স্বাস্থ্যমন্ত্রী বলেন, আগামী নির্বাচন হবে ২০১৯ সালে এবং তা হবে জননেত্রী শেখ হাসিনার অধীনেই। আমি খালেদা জিয়াকে বলব, সাহস থাকলে নির্বাচনে আসেন, পালাবেন না। খালি মাঠে খেলতে ভালো লাগে না।

আমরা খালি মাঠে খেলতে চাই না।

কুমিল্লা জেলা সিভিল সার্জন ডা. মো. মজিবুর রহমানের সভাপতিত্বে বাগমারায় ২০ শয্যা বিশিষ্ট হাসপাতালের উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, স্বাস্থ্য মন্ত্রণালয়ের সচিব মো. সিরাজুল ইসলাম, স্বাস্থ্য অধিদপ্ততরের মহা-পরিচালক অধ্যাপক আবুল কালাম আজাদ, প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল এম এ মোহী, কুমিল্লার জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর আলম, জেলা পুলিশ সুপার মো.শাহ আবিদ হোসেন প্রমুখ।

স্বাস্থ্যমন্ত্রী আরও বলেন, ২০১৪ সালের নির্বাচনে আওয়ামী লীগ বিজয়ী হওয়ায় দেশের অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। আর বিএনপি ওই নির্বাচনে অংশ না নিয়ে সে সময় সারাদেশে জ্বালাও-পোড়াও, খুন ও সন্ত্রাসী কর্মকাণ্ড করে দেশকে সন্ত্রাসী রাষ্ট্র হিসেবে গড় তুলতে চেয়েছিল। কিন্তু জননেত্রী শেখ হাসিনা তাঁর যোগ্য নেতৃত্ব দিয়ে সকল ষড়যন্ত্র মোকাবেলা করে দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়েছেন। তাই বলছি ২০১৯ সালের জাতীয় সংসদ নির্বাচন বাংলাদেশের মানুষ সন্ত্রাসী দল ও দলের প্রতীক ধানের শীষকে প্রত্যাখান করবে।  

এদিকে পরিকল্পনামন্ত্রী বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশের অব্যাহত উন্নয়নের অগ্রগতি আর থেমে থাকবে না। একজন যোগ্য ক্যাপ্টেন হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে পৃথিবীর মানচিত্রে উন্নত দেশ হিসেবে গড়ছেন। এ সময় বর্তমানে সরকারের আমলে বিভিন্ন উন্নয়নের কথা তুলে ধরেন তিনি।


মন্তব্য