kalerkantho


রাজধানীতে নারীসহ তিন জনের মৃতদেহ উদ্ধার

কালের কণ্ঠ অনলাইন   

২৬ ফেব্রুয়ারি, ২০১৭ ০৪:১৫



রাজধানীতে নারীসহ তিন জনের মৃতদেহ উদ্ধার

রাজধানীতে পৃথক স্থান থেকে এক নারীসহ তিন জনের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার পল্লবী, বাড্ডা ও মিরপুর এলাকা থেকে মৃতদেহগুলো উদ্ধার করা হয় বলে জানিয়েছেন সংশ্লিষ্ট থানাগুলোর কর্মকর্তারা।

নিহতরা হলেন, পূর্ব বাড্ডার নামাপাড়া বাসিন্দা মো. আমজাদ হোসেন, মিরপুর প্রিয়াংকা হাউজিংয়ের শাহ আলী গার্ডেনের বাসিন্দা মো. হোসেন ও পল্লবী ১১ নম্বর সেকশন ৩ নম্বর লেনের বাসিন্দা ইসরাত জাহান বন্যা (২৮)।

বাড্ডা থানার উপ-পরিদর্শক হারুন অর রশিদ বলেন, পূর্ব বাড্ডার নামাপাড়ায় ভাড়া বাড়িতে থাকতেন আমজাদ হোসেন। খবর পেয়ে তার বাসার সিলিং ফ্যানের সঙ্গে ফাঁস দিয়ে ঝুলন্ত অবস্থায় তার মৃতদেহ উদ্ধার করেছি।

মিরপুর থানার উপ-পরিদর্শক জাকির হোসেন বলেন, শনিবার সন্ধ্যা সাড়ে ৬টায় মিরপুর প্রিয়াংকা হাউজিংয়ের শাহ আলী গার্ডেনের একটি বাসা থেকে মো. হোসেন নামে একজনের লাশ উদ্ধার করা হয়েছে। তার গ্রামের বাড়ি পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলায়।

অন্যদিকে, পল্লবী থানার উপ-পরিদর্শক মঞ্জুরুল ইসলাম বলেন, দুপুর ১টায় পল্লবী ১১ নম্বর সেকশনের ৩ নম্বর লেনের একটি বাড়ি থেকে ইসরাত জাহান বন্যার লাশ উদ্ধার করা হয়েছে। তার গ্রামের বাড়ি মুন্সিগঞ্জে জেলার শ্রী নগর থানা এলাকায়।

পুলিশ সূত্রে জানা গেছে, লাশ তিনটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে রাখা হয়েছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানাগুলোয় অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।


মন্তব্য