kalerkantho


র‌্যাবের সঙ্গে অপহরণকারী দলের বন্দুকযুদ্ধ, গুলিবিদ্ধ ৫

কালের কণ্ঠ অনলাইন   

২৫ ফেব্রুয়ারি, ২০১৭ ০৮:২৭



র‌্যাবের সঙ্গে অপহরণকারী দলের বন্দুকযুদ্ধ, গুলিবিদ্ধ ৫

আশুলিয়ায় র‌্যাব ১০ এর অভিযানে অপহরণকারী দলের সঙ্গে বন্দুকযুদ্ধ হয়েছে। এতে র‌্যাবের একজন সদস্যসহ ৪ অপহরণকারী গুলিবিদ্ধ হয়েছেন। ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অপহরণকারীসহ ছয়জনকে আটক করেছে র‌্যাব। অপহৃত আমান উল্লাহ নুরকে উদ্ধার করা হয়েছে। তিনি ঠাকুরগাঁও জেলার রানীশংকৈল এলাকার জাফরুল্লাহর ছেলে। গাজীপুর জেলার টঙ্গী এলাকার আদি করপোরেশন টেক্সটাইল ইঞ্জিনিয়ার হিসেবে তিনি কাজ করেন। শুক্রবার সকালে টঙ্গী থেকে সাভার যাওয়ার পথে গাড়ি থেকে অপহৃত হন।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টায় আশুলিয়ার মধ্য জামগড়া আবদুস সাত্তারের ভাড়াটিয়া বাড়ির একটি কক্ষ হতে অপহৃত আমান উল্লাহকে র‌্যাব উদ্ধার করতে গেলে অপহরণকারীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি করে। এ সময় র‌্যাবও পাল্টা গুলি চালায়। এতে র‌্যাব সদস্য নজরুল ইসলামসহ ৪ অপহরণকারী গুলিবিদ্ধ হয়। ঘটনায় গুলিবিদ্ধ ৪ অপহরণকারীসহ ছয়জনকে আটক করেছে র‌্যাব।

গুলিবিদ্ধ অপহরণকারী দলের সদস্যরা হলো দিনাজপুরের সাউথ হরিরামপুর এলাকার মহসিন, ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী এলাকার মিজান (৩৪), আশুলিয়ার ভাদাইল এলাকার আলমগীর (২৮) ও একই এলাকার রাহুল। রাহুল এলাকার চিহ্নিত সন্ত্রাসী। আটক অপর দুোজন হলো মনির ও মারুফ।

বাড়ির ম্যানেজার আয়শা আক্তার জানান, সন্ধ্যায় বাড়ির একটি কক্ষের সামনে র‌্যাব সদস্যরা উপস্থিত হন। এ সময় ভেতর থেকে কক্ষের দরজা বন্ধ করে দেওয়া হয়। একপর্যায়ে ভেতর থেকে র‌্যাবকে লক্ষ্য করে রাহুল গুলি চালায়। এতে একজন র‌্যাব সদস্য গুলিবিদ্ধ হন। র‌্যাবও পাল্টা গুলি চালায়। এতে অপহরণকারী দলের চারজন গুলিবিদ্ধ হয়।


মন্তব্য