kalerkantho


বাড়ি ফিরছেন খাদিজা, চান প্রধানমন্ত্রীর সহায়তা

কালের কণ্ঠ অনলাইন   

২৩ ফেব্রুয়ারি, ২০১৭ ১৪:৩৬



বাড়ি ফিরছেন খাদিজা, চান প্রধানমন্ত্রীর সহায়তা

সিলেটে ছাত্রলীগ নেতার হামলায় আহত কলেজছাত্রী খাদিজা আক্তার নার্গিস রাজধানীর উপকণ্ঠ সাভারের পক্ষাঘাতগ্রস্তদের পুনর্বাসন কেন্দ্র (সিআরপি) থেকে আগামীকাল শুক্রবার বাড়ি ফেরার আশা প্রকাশ করেছেন। আজ বৃহস্পতিবার দুপুরে সিআরপির উদ্যোগে রেডওয়ে হলে এক সংবাদ সম্মেলনে এ কথা জানান খাদিজা।

গত বছরের ২৮ নভেম্বর রাজধানীর স্কয়ার হাসপাতাল থেকে খাদিজাকে সাভারের সিআরপিতে ভর্তি করা হয়। সেখানে প্রায় তিন মাস চিকিৎসা নেন তিনি।

সংবাদ সম্মেলনে খাদিজা আক্তার নার্গিস বলেন, তিনি সিআরপিতে চিকিৎসা নিয়ে এখন পুরোপুরি সুস্থ হয়ে উঠেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহায্য নিয়ে তিনি আবারও পড়াশোনা করতে চান। সংবাদ সম্মেলনে খাদিজা ছাত্রলীগের বহিষ্কৃত নেতা বদরুলের বিচার দাবি করেন। সাংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন খাদিজার চিকিৎসক ডা. সাঈদ উদ্দিন হেলালসহ সিআরপির জ্যেষ্ঠ কর্মকর্তারা।

গত বছরের ৩ অক্টোবর সিলেট সরকারি মহিলা কলেজের ছাত্রী খাদিজা আক্তার নার্গিসকে কুপিয়ে আহত করে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের শেষ বর্ষের ছাত্র ও বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহসম্পাদক বদরুল আলম। এই ঘটনা প্রকাশের পর ছাত্রলীগ ও বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ বদরুলকে বহিষ্কার করে। এই মুহূর্তে বদরুল কারাগারে রয়েছেন।

 


মন্তব্য