kalerkantho


সমঝোতা চুক্তি সই

রবির মিডিয়া এজেন্সি হলো হাভাস মিডিয়া

নিজস্ব প্রতিবেদক   

১৯ ফেব্রুয়ারি, ২০১৭ ০১:২১



রবির মিডিয়া এজেন্সি হলো হাভাস মিডিয়া

মোবাইল ফোন অপারেটর রবির মিডিয়া এজেন্সি হিসেবে কাজ করবে হাভাস মিডিয়া বাংলাদেশ। গতকাল এ উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে হাভাস মিডিয়ার চেয়ারম্যান ফরিদুর রেজা সাগর (বাঁয়ে) ও রবির এমডি মাহতাব উদ্দিন আহমেদ। ছবি : কালের কণ্ঠ

দেশের শীর্ষস্থানীয় মোবাইল অপারেটর কম্পানি রবি আজিয়াটা লিমিটেডের মিডিয়া এজেন্সি হিসেবে কাজ করবে হাভাস মিডিয়া বাংলাদেশ। গতকাল শনিবার রাজধানীর ওয়েস্টিন হোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনে এই ঘোষণা দেওয়া হয়।

সংবাদ সম্মেলনে রবির ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদ এবং হাভাস মিডিয়া বাংলাদেশের চেয়ারম্যান ফরিদুর রেজা সাগর উপস্থিত ছিলেন। অন্যদের মধ্যে ছিলেন রবির চিফ কমার্শিয়াল অফিসার প্রদীপ শ্রীবাস্তব, চিফ করপোরেট অ্যান্ড পিপল অফিসার মতিউল ইসলাম নওশাদ, চিফ ফিন্যানশিয়াল অফিসার রনি তোহমে, চিফ টেকনোলজি অফিসার এ কে এম মোর্শেদ ও প্রজেক্ট ডিরেক্টর ইন্টিগ্রেশন শিহাব আহমেদ।

সংবাদ সম্মেলনে মাহতাব উদ্দিন আহমেদ বলেন, ‘গ্রাহকদের আপন শক্তিতে জ্বলে ওঠার প্রেরণা জোগাতে কাজ করে যাচ্ছে রবি। সব কার্যক্রমের কেন্দ্রবিন্দু গ্রাহক-এ কথাটি মাথায় রেখে উদ্ভাবনী ও ডিজিটাল জীবনের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ পণ্য আর সেবা নিয়ে তাদের মানসম্মত সেবা প্রদানের চষ্টো করে যাচ্ছি আমরা। ’

‘তাই সমাজের টেকসই উন্নয়নে করপোরেট দায়বদ্ধতা থেকে রবি বিভিন্ন পদক্ষেপ নিয়েছে। সব কার্যক্রমে আমরা একটা ব্যাপারে কোনো ছাড় দিই না-আপসহীন সততা। আমাদের বিশ্বাস, হাভাস বাংলাদেশ লিমিটেডের দৃপ্ত সহযোগিতায় এ বার্তাটি আমরা আমাদের গ্রাহক ও স্টেক হোল্ডারদের কাছে পৌঁছে দেওয়ার পাশাপাশি ব্র্যান্ড ইমেজকে আরো উজ্জ্বল করতে পারব। ’

ফরিদুর রেজা সাগর বলেন, ‘রবির মিডিয়া এজেন্সি হতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। রবির সহযোগী হিসেবে কাজ করে আমরা ব্র্যান্ডটিকে অনন্য উচ্চতায় পৌঁছে দিতে চাই।

হাভাস সব সময়ই কাজের ক্ষেত্রে সর্বোচ্চ মান ধরে রাখার চষ্টো করে এবং রবির ক্ষেত্রেও এর ব্যতিক্রম হবে না। ’

হাভাস মিডিয়া : হাভাস বিশ্বের বৃহত্তম কমিউনিকেশনস গ্রুপগুলোর একটি, যার আওতায় রয়েছে হাভাস ক্রিয়েটিভ ও হাভাস মিডিয়া গ্রুপ। এটি বোলোরি গ্রুপের একটি অঙ্গপ্রতিষ্ঠান, যা বিশ্বের বৃহত্তম ৫০০ কম্পানির একটি।

ইমপ্রেস গ্রুপের (দেশের অন্যতম ব্যবসায়ী গ্রুপ) সঙ্গে সহযোগিতার ভিত্তিতে ২০০৯ সালে বাংলাদেশে এর কার্যক্রম শুরু করে হাভাস মিডিয়া।


মন্তব্য