kalerkantho


স্কুলছাত্র বিভোর হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

কালের কণ্ঠ অনলাইন   

১৮ ফেব্রুয়ারি, ২০১৭ ১৬:২৭



স্কুলছাত্র বিভোর হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

নারিন্দা সরকারি উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র রিদওয়ান ইসলামের (বিভো) হত্যাকারীদের ফাঁসির দাবিতে সোচ্চার হয়েছে ওই এলাকার বিভিন্ন স্কুলের শিক্ষার্থী, বন্ধু ও এলাকাবাসী। আজ শনিবার সকালে তারা স্থানীয় ধলপুর কমিউনিটি সেন্টারের সামনে মানববন্ধন করেছে। সেখানে বিভিন্ন স্কুলের শিশু-কিশোরেরা বিভোর হত্যাকারীদের শাস্তি দাবি করে 'বিচার চাই' 'বিচার চাই' বলে স্লোগান দেয়।  

মানববন্ধনে ধলপুরের গোলাপবাগ এলাকার রোজ গার্ডেন উচ্চ বিদ্যালয় ও সিটি করপোরেশন আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশ নেয়। তাদের সঙ্গে এ কর্মসূচিতে অংশ নেন অভিভাবক ও স্থানীয় বাসিন্দা এবং বিভোর স্থানীয় বন্ধু ও খেলার সাথিরা।

এ সময় বিভোর সহপাঠী ও বন্ধু শাহরিয়ার হোসেন ও মো. আবদুল্লাহ ঘটনার দিনের বর্ণনা দেয়। তারা বলে, বাসার সামনে বিভো ও তারা খেলছিল। এ সময় পেছন দিক থেকে আলামিন এসে ছুরি দিয়ে আঘাত করে। এ সময় তারা দৌড়ে বাসায় এসে সবাইকে খবর দেয়।

বিভোর বাবা নজরুল ইসলাম বলেন, আলামিন ও আরমিন দুই ভাই তার কাছে অনেক দিন ধরেই চাঁদা চাচ্ছিল। কিন্তু না দেওয়ার কারণে তার ছেলেকে হত্যা করা হয়েছে।

এ ছাড়াও জানা গেছে, বিভোর হত্যাকারীদের ফাঁসির দাবিতে আগামী ৪ মার্চ নারিন্দা সরকারি উচ্চবিদ্যালয়ের শিক্ষার্থীরা জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন করবে।

প্রসঙ্গত, গত ৩১ জানুয়ারি ধলপুরের ব্রাহ্মণচিরণ এলাকায় নিজ বাসার সামনে খুন হয় বিভো। ওই দিনই তার বাবা নজরুল আলামিন ও আরমিনকে আসামি করে মামলা দায়ের করেন। এ ঘটনার পরই এ দুজনকে গ্রেপ্তার করে পুলিশ।


মন্তব্য