kalerkantho


রাজধানীতে পৃথক ঘটনায় ২ ব্যক্তির মৃত্যু

কালের কণ্ঠ অনলাইন   

১৭ ফেব্রুয়ারি, ২০১৭ ১০:৩৬



রাজধানীতে পৃথক ঘটনায় ২ ব্যক্তির মৃত্যু

রাজধানীর শেরেবাংলার আগারগাঁও তালতলা মোল্লা পাড়ার একটি টিনসেড বাসায় গলায় ফাঁস লাগিয়ে আবদুল কাদের (২৫) নামে এক যুবক আত্নহত্যা করছে বলে স্বজনরা জানিয়েছেন। ঘটনাটি ঘটেছে গতকাল বৃহস্পতিবার রাত ১২টার দিকে। মুমুর্ষূ অবস্থায় তাকে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত ২টায় মৃত ঘোষণা করেন।

মৃত কাদের মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর উপজেলার পিতা মৃত জুলহাস মিয়ার ছেলে। মা মরিয়ম বেগম জানান, তারা বর্তমানে আগারগাঁও তালতলা এলাকায় ভাড়া থাকে। কাদের বেশ কয়েকদিন যাবত মানসিকভাবে অসুস্থ ছিল। ধারণা করা হচ্ছে, এই কারণে গলায় ফাঁস লাগিয়ে আত্নহত্যা করেছে।

ঢামেক পুলিশ বক্সের ইনচার্জ উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

এদিকে রাজধানীর বিমানবন্দর কাউলা ফুটওভার ব্রীজে পূর্ব পাশের রাস্তায় সড়ক দুর্ঘটনায় মকবুল হোসেন (৪৫) নামে এক ব্যাক্তির মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল বৃহস্পতিবার রাত ২ টার দিকে। মৃত মকবুল কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলার মৃত আফসার মুন্সির ছেলে।

বিমানবন্দর থানার উপপরিদর্শক (এসআই) এস, এম মামুনুর রহমান মৃত ব্যাক্তির পরিবারের বরাত দিয়ে জানান, মকবুল শারীরিক প্রতিবন্ধী ও ভিক্ষুক ছিল। গত এক মাস হয় গ্রাম থেকে ঢাকায় আসে। বিমানবন্দর কাউলা এলাকায় রাস্তা পারাপারের সময় অজ্ঞাত যানবাহনের ধাক্কায় গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে কুর্মিটোলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে রাখা হয়েছে


মন্তব্য