kalerkantho


রাজধানীতে প্রকৌশলীর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

কালের কণ্ঠ অনলাইন   

১৭ ফেব্রুয়ারি, ২০১৭ ০২:০১



রাজধানীতে প্রকৌশলীর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

রাজধানীর তেজগাঁও থানার মনিপুরী পাড়ায় প্রেমঘটিত কারণে দেবজ্যোতি রায় (২৮) নামে এক সফটওয়্যার প্রকৌশলী আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দেবজ্যোতি রায়ের ফুফা উত্তম রায় জানান, বৃহস্পতিবার সন্ধ্যা পৌনে ৬টার দিকে দেবজ্যোতি রায়ের বাবা সত্যেন রায় তাকে ফোন করে জানান, দেবজ্যোতি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। পরে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি আরও বলেন, এক মেয়ের সঙ্গে দেবজ্যোতির প্রেমের সম্পর্ক ছিল। সম্প্রতি ওই মেয়ের অন্যত্র বিয়ে হয়ে যায়। এরপর থেকেই দেবজ্যোতি মানসিকভাবে ভেঙে পড়েন। এ কারণেই তিনি আত্মহত্যা করে থাকতে পারেন।

এদিকে দেবজ্যোতির মামাতো ভাই হিমেল কর্মকার জানান, দেবজ্যোতি পরিবারের সঙ্গে ১৫৪, মনিপুরী পাড়ায় শেলটেক মনিহারের ২/বি ফ্ল্যাটে পরিবারের সঙ্গেই থাকতেন। তিনি বনানীর একটি সফটওয়্যার ডেভলপমেন্ট কোম্পানিতে চাকরি করতেন। গত কয়েকদিন যাবৎ তিনি অফিসে যাননি।


ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাড়ির ইনচার্জ উপ পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, পরিবারের সদস্যরা আত্মহত্যার বিষয়ে কিছু না বললেও, চিকিৎসক অবস্থা পর্যবেক্ষণ করে ধারণা করেছেন গলায় ফাঁস দিয়ে তিনি আত্মহত্যা করেছেন।

এছাড়া, তেজগাঁও থানার উপ পরিদর্শক (এসআই) মছিউর রহমান জানান, কারও বিরুদ্ধে অভিযোগ না থাকায় লাশ বিনা ময়নাতদন্তে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


মন্তব্য