kalerkantho


বুড়িগঙ্গায় নৌকাডুবিতে নিখোঁজ স্কুলছাত্রের সন্ধান মেলেনি

কেরানীগঞ্জ ( ঢাকা ) প্রতিনিধি    

১৬ ফেব্রুয়ারি, ২০১৭ ১৭:৪৬



বুড়িগঙ্গায় নৌকাডুবিতে নিখোঁজ স্কুলছাত্রের সন্ধান মেলেনি

ঢাকার বুড়িগঙ্গায় নৌ দুর্ঘটনার একদিন অতিবাহিত  হওয়ার পর এখনো সন্ধান মেলেনি নিখোঁজ স্কুল ছাত্র স্বপ্নিল মিশ্রের (১৩)। ফায়ার সার্ভিসের ডুবুরিদল ও হাসনাবাত নৌপুলিশ তার সন্ধানে অভিযান অব্যহত রেখেছে।

জানা যায়, বুধবার সন্ধ্যায় রাজধানীর পোগোজ ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজের অষ্টম শ্রেণির ছাত্র স্বপ্নিল মিশ্র স্কুল থেকে কেরানীগঞ্জের বাসার  উদ্দেশে লালকুঠি খেয়াঘাট থেকে যাত্রীবাহী খেয়া নৌকাযোগে ফিরছিল। নৌকাটিতে মিশ্রসহ পাঁচজন যাত্রী ছিল। নৌকাটি বুড়িগঙ্গা নদীর মাঝপথে আসলে এমভি ক্রিস্টেনা নামের লঞ্চের আঘাতে ডুবে যায়। এ সময় পাচঁজন যাত্রীর চারজন তীরে উঠতে পারলেও স্কুলছাত্র স্বপ্নিল মিশ্র নদীর পানিতে ডুবে যায়।

স্বপ্নিল মিশ্রর বাবা অ্যাডভোকেট অজিত কুমার মিশ্র জনান, তাঁর ছেলে ক্লাসের ফার্স্ট বয়। সে সাঁতার জানতো না। এমভি ক্রিস্টেনা'র সারেংয়ের অবেহেলার কারণে তাঁর ছেলে নদীতে ডুবে যায়।

হাসনাবাত নৌপুলিশ ফাড়িঁর ইনচার্জ  মো. শামসুল আলম বলেন, "বুধবার সন্ধ্যায় স্কুলছাত্র স্বপ্নিল মিশ্র নিখোঁজ হওয়ার সংবাদ পাওয়ার পরপরই সদরঘাট ফায়ার সার্ভিরকে খবর দেই। ফায়ার সার্ভিরে একটি ডুবুরিদল নিয়ে বুড়িগঙ্গা নদীর বিভিন্ন স্থানে সাথে সাথে তার সন্ধানে অভিযান চালানো হয়।

রাত ৯টা পর্যন্ত ডুবুরিদল নদীতে খোঁজাখুঁজি করে না পেয়ে আজ বৃহস্পতিবার সকাল ৮টা থেকে ফের অভিযান চালানো হয়। " এ রিপোর্ট লেখার সময় পর্যন্ত অভিযান অব্যাহত রয়েছে।

 


মন্তব্য