kalerkantho


যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় প্রাণ গেল বৃদ্ধের

কালের কণ্ঠ অনলাইন   

১৬ ফেব্রুয়ারি, ২০১৭ ০৩:২২



যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় প্রাণ গেল বৃদ্ধের

সড়ক দুর্ঘটনারাজধানীর যাত্রাবাড়ীতে একটি বাসের ধাক্কায় এক ব্যাক্তি নিহত হয়েছেন। বাসের ধাক্কায় ওই ব্যক্তি আহত হলে তাকে চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

বাসটিকে আটক করা হয়েছে। বাসচালককে স্থানীয়রা আটক করে পুলিশে সোপর্দ করেছেন। ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

দুর্ঘটনায় নিহত ব্যক্তির নাম মো. সিরাজুল ইসলাম (৬০)। তার এক আত্মীয় শওকত আলী বলেন, এশারের নামাজ পড়ার জন্য পশ্চিম যাত্রাবাড়ীর শহিদ ফারুক সড়কের বাসা থেকে বের হন সিরাজুল ইসলাম। এসময় রাস্তা পারাপার করতে গিয়ে বাহাদূর শাহ পরিবহনের একটি বাস পেছন দিক থেকে তাকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন সিরাজুল। শওকত জানান, সিরাজুলকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রাত পৌনে ১০টার সময় মারা যান সিরাজুল।

ঢামেক পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া বলেন, নিহত সিরাজুলের মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে। স্থানীয়রা গাড়ির চালক সজীবকে (১৮) আটক করে পুলিশে সোপর্দ করেছেন বলে জানান বাচ্চু মিয়া।


মন্তব্য