kalerkantho


আশুলিয়ায় ডাকাতের ছুরিকাঘাতে নিহত ১

কালের কণ্ঠ অনলাইন   

১৫ ফেব্রুয়ারি, ২০১৭ ০৯:২৬



আশুলিয়ায় ডাকাতের ছুরিকাঘাতে নিহত ১

আশুলিয়ার জিরাবোর নরসিংহপুরে ডাকাতের ছুরিকাঘাতে বাবুল (৩০) নামে একজন কেয়ারটেকার নিহত হয়েছেন। এই ঘটনায় বাড়ির মালিক আসমা আক্তার (৪৫) ও তার মেয়ে মেহেরুন (১৪) গুরুতর আহত হয়েছেন।


বুধবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে নরসিংহপুর পলায়ন বাড়ি এলাকায় এই ঘটনা ঘটে। নিহত বাবুলের বাড়ি টাঙ্গাইলের কালিহাতি থানার সালেঙ্গা গ্রামে। তার বাবার নাম সোহরাব হোসেন।
বাড়ির মালিকের ভাগ্নেজামাই আলী হোসেন জানান, রাত সাড়ে তিনটার দিকে আগেই বাড়ির ভেতর লুকিয়ে থাকা ডাকাতরা অস্ত্রের মুখে আসমা ও তার মেয়েকে জিম্মি করে রাখে। সুযোগ বুঝে বাড়ি থেকে বের হওয়ার জন্য কলাপসিপাল গেইটের চাবি চায় ডাকাতরা। তবে চাবি দিতে অস্বীকৃতি জানায় বাবুল। এসময় স্থানীয় রাসেল নামে এক যুবক বাবুলকে ছুরি দিয়ে এলোপাতাড়ি আঘাত করতে থাকেন। এতে বাধা দিলে আসমা ও তার মেয়েকেও ছুরিকাঘাত করে রাসেল। একপর্যায়ে তাদের ডাক চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসার আগেই পালিয়ে যায় ডাকাত দলের সদস্যরা। তবে ডাকাতদের সংখ্যা কত ছিলো তা জানা যায়নি।
পরে গুরুতর আহতাবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসকরা বাবুলকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত আসমা ও তার মেয়েকে জরুরী বিভাগে চিকিৎসা দেয়া হচ্ছে।
ঢামেকের এসআই মো. বাচ্চু মিয়া জানান, বাবুলের মৃত দেহটি ঢামেকের মর্গে রাখা হয়েছে। আহত দুজনকে জরুরী বিভাগে চিকিৎসা দেয়া হচ্ছে।

 


মন্তব্য