kalerkantho


সংবিধান অনুযায়ী আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে: স্বাস্থ্যমন্ত্রী

কালের কণ্ঠ অনলাইন   

১৪ ফেব্রুয়ারি, ২০১৭ ২১:২৪



সংবিধান অনুযায়ী আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে: স্বাস্থ্যমন্ত্রী

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, সংসদীয় গণতন্ত্রের দেশে সংবিধান অনুযায়ী আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে। এর কোন বিকল্প নেই। আজ মঙ্গলবার সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা আওয়ামী লীগ কার্যালয় প্রাঙ্গণে তথ্য অধিদফতর আয়োজিত সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মোহাম্মদ নাসিম বলেন, ২০১৯ সালে সংবিধান অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধিনে বাংলাদেশে নির্বাচন অনুষ্ঠিত হবে। সেই নির্বাচনে উন্নয়নের জন্য জনগণ শেখ হাসিনা এবং তাঁর দলকেই ভোট দেবে। ভাল কাজের মূল্যায়ন জনগণ করবেই।

সরকারের বিভিন্ন সাফল্যের চিত্র তুলে ধরে তিনি বলেন, শেখ হাসিনার সাহসী পদক্ষেপের কারণেই পদ্মা সেতুর কাজ শুরু হয়েছে। এই সেতু নিয়ে বিএনপিসহ বিশ্বব্যাংকের অনেকেই মিথ্যাচার করেছেন। কানাডার আদালতে তা প্রমাণিত হয়েছে।

আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণে বিশ্বব্যাপী বাংলাদেশের ভাবমূর্তি অনেক উজ্জ্বল হয়েছে। তিনি মায়ের স্নেহ ও বোনের ভালবাসা দিয়ে জনগণের কাজ করেছেন।

পরে স্বাস্থ্যমন্ত্রী ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ও নদী ভাঙ্গনের ক্ষতিগ্রস্ত ৬৫ জনকে ৫ হাজার টাকা করে নগদ অর্থ বিতরণ করেন। এ সময় সমাজ সেবা অধিদপ্তরের উপ-পরিচালক শহিদুল ইসলাম, রবিউল করিম ও উপজেলা সমাজ সেবা কর্মকর্তা রুমানা সুলতানা উপস্থিত ছিলেন।


মন্তব্য