kalerkantho


ভালোবাসার গল্প প্রতিযোগিতার বিজয়ীদের পুরস্কার বিতরণ

আনিসুর বুলবুল   

১৪ ফেব্রুয়ারি, ২০১৭ ১৬:৪৪



ভালোবাসার গল্প প্রতিযোগিতার বিজয়ীদের পুরস্কার বিতরণ

ভালোবাসা দিবস উপলক্ষে কালের কণ্ঠ-রেডিও ক্যাপিটাল এফএম ৯৪.৮ ও ওয়ালটনের যৌথভাবে আয়োজিত 'ভালোবাসার গল্প' প্রতিযোগিতার বিজয়ীদের পুরস্কৃত করা হয়েছে। আজ মঙ্গলবার বিকেল ৩টায় ইডাব্লিউএমজিএল মিলনায়তনে এক অনাড়ম্বর আয়োজনে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলন ও নির্বাহী সম্পাদক মোস্তফা কামাল।  

এ সময় উপস্থিত ছিলেন বিজ্ঞাপন বিভাগের প্রধান জেড এম আহমেদ প্রিন্স, রেডিও ক্যাপিটাল এফএমের মেহেদী মালেক সজীব, ওয়ালটনের সিনিয়র ডেপুটি ডিরেক্টর রবিউল আলম ভূইয়া প্রমুখ।

স্বাগত বক্তব্য রাখেন কালের কণ্ঠের নির্বাহী সম্পাদক মোস্তফা কামাল। তিনি অভিনন্দন জানান বিজয়ীদের। তিনি তার বক্তব্যে লেখালেখি নিয়ে নিজের সংগ্রামের কথা তুলে ধরেন। মোস্তফা কামাল বলেন তরুণদেরই লিখতে হবে, লিখে যেতে হবে। তারুণ্যই শক্তি। এ সময় তিনি তরুণদের অনবরত লিখে যাওয়ার উৎসাহ দেন।  

ভালোবাসা দিবস উপলক্ষে কালের কণ্ঠ ও রেডিও ক্যাপিটাল এফএম ৯৪.৮ যৌথভাবে ভালোবাসার গল্প প্রতিযোগিতার আয়োজন করেছিল। এই প্রতিযোগিতায় ২০০ জন প্রতিযোগী অংশ নেন।

প্রচুর ভালো ভালো ভালোবাসার গল্প জমা হয়। সেখান থেকেই বেছে নেওয়া হয় ১০টি গল্প।    

প্রথমবারের মতো আয়োজিত এই প্রতিযোগিতার শিরোনাম 'ভালোবাসার গল্প'। নির্বাচিত শ্রেষ্ঠ ১০ জন গল্পকার হলেন সাজিদ উল হক আবীর, রিফাত রহমান পাপড়ি, রাকিব হাসান শাওন, রুফায়েল মিয়া, জাকির হোসেন, কথা ঘোষ, নাজমুল ইসলাম, মুহাম্মদ আল আরাফাত, চৌধুরী তানভীর আহমেদ সিদ্দিক ও সুহী আহমেদ সুসান।

ভালোবাসা দিবসের ভালোবাসা জানিয়ে কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলন বলেন, ভালোবাসা থাকলে সব হয়। ভালোবাসা ছাড়া পৃথিবীর কোনো কাজই হয় না। ভালোবাসা ছাড়া পৃথিবীর কোনো সাহিত্যই তৈরি হয়নি। তিনি বলেন, ১৯৭১ সালে আমরা মুক্তিযুদ্ধ কেন করেছিলাম। দেশকে ভালোবাসার কারণেই আমরা মুক্তিযুদ্ধ করেছিলাম। তিনি আরও বলেন, যদি আমার মনের মধ্যে ভালোবাসা থাকে, তাহলে সেই ভালোবাসা পড়বে আমার কাজের মধ্যে। আমরা বেঁচে থাকব ভালোবাসা নিয়ে, আমরা বেঁচে থাকব আলো নিয়ে।

প্রথম পুরস্কার হিসেবে ছিল একটি ল্যাপটপ, দ্বিতীয় পুরস্কার হিসেবে একটি ফ্রিজ ও তৃতীয় পুরস্কার হিসেবে ৩২ ইঞ্জি ওয়ালটন টেলিভিশন।


মন্তব্য