kalerkantho


সুরঞ্জিত সেনগুপ্তের পরিবারের পাশে থাকার প্রতিশ্রুতি দিলেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক   

৯ ফেব্রুয়ারি, ২০১৭ ২২:১৬



সুরঞ্জিত সেনগুপ্তের পরিবারের পাশে থাকার প্রতিশ্রুতি দিলেন প্রধানমন্ত্রী

সদ্য প্রয়াত আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও প্রবীণ পার্লামেন্টারিয়ান সুরঞ্জিত সেনগুপ্তের পরিবারের পাশে থাকার প্রতিশ্রুতি দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ বৃহস্পতিবার সন্ধ্যায় জাতীয় সংসদ ভবনে পরিবারের সদস্যরা তার সঙ্গে সাক্ষাৎ করতে এলে তিনি এই প্রতিশ্রুততি দেন। সাক্ষাৎকালে প্রধানমন্ত্রীকে সামনে পেয়ে কান্নায় ভেঙ্গে পড়েন জয়া সেনগুপ্ত। পরিবারের সদস্যদের সান্ত্বনা দিতে গিয়ে প্রধানমন্ত্রীও ছিলেন আবেগতাড়িত।

সংশ্লিষ্ট সূত্রগুলো জানায়, সাক্ষাৎকালে সুরঞ্জিত সেনগুপ্তের পরিবারের সদস্যরা নির্বাচনী এলাকা সুনামগঞ্জে দিরাই ও সালনার বিভিন্ন সমস্যা প্রধানমন্ত্রীকে অবহিত করেন। জয়া সেনগুপ্ত প্রধানমন্ত্রীকে বলেন, ‘এখন আপনিই আমাদের অভিভাবক। আপনি আমাদের দিকে একটু খেয়াল রাখবেন। ’ এ সময় প্রধানমন্ত্রী তাঁকে আশ্বস্ত করেন এই বলে, অবশ্যই। যে কোন বিষয়ে আপনারা আমার কাছে আসবেন, সমস্যা হলে জানাবেন। প্রধানমন্ত্রীকে কাছে পেয়ে সুরঞ্জিত সেনগুপ্তের স্ত্রী, পুত্র ও পুত্রবধু কান্নাকাটি করেন বলে জানা গেছে।

সুরঞ্জিত সেনগুপ্তের পরিবার সূত্রে জানা গেছে, প্রবীণ এই পার্লামেন্টারিয়ানের মৃত্যুতে শূন্য হওয়া সুনামগঞ্জ-২ আসনের উপ-নির্বাচনে সুরঞ্জিত সেনগুপ্তের পরিবার থেকে মনোনয়ন দেওয়া হয়, সে বিষয়টিও প্রধানমন্ত্রীর কাছে অনুরোধ জানিয়েছেন তাঁরা।

উপ-নির্বাচনে সুরঞ্জিত সেনগুপ্তের স্ত্রী ড. জয়া সেনগুপ্ত প্রার্থী হতে ইচ্ছুক। প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেন সেখানে উপস্থিত প্রয়াত এই নেতার ব্যক্তিগত সহকারী কামরুল হক।

এ সময় সুরঞ্জিত সেনগুপ্তের সহধর্মিনী ড. জয়া সেনগুপ্ত, তাঁর একমাত্র ছেলে সৌমেন সেনগুপ্ত, তাদের সঙ্গে ছিলেন সুরঞ্জিত সেনগুপ্তের পুত্রবধু রাখী সেনগুপ্ত ও তাঁর মা মায়া রানী ভৌমিক উপস্থিত ছিলেন।


মন্তব্য