kalerkantho


শ্লীলতাহানির অভিযোগে ঢামেক হাসপাতালে ওয়ার্ডবয় আটক

কালের কণ্ঠ অনলাইন   

৯ ফেব্রুয়ারি, ২০১৭ ১৭:০৩



শ্লীলতাহানির অভিযোগে ঢামেক হাসপাতালে ওয়ার্ডবয় আটক

ঢামেক হাসপাতালের মেডিসিন বিভাগের ২২১ নং ওয়ার্ডে এক রোগীর নারী স্বজনের শ্লীলতাহানির চেষ্টায় রইজ উদ্দিন রানা (৪০) নামের এক ওয়ার্ডবয়কে (স্পেশাল) আটক করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার দুপুরে তাকে আটক করা হয়।

জানা যায়, গত ৮ ফেব্রুয়ারি মধ্যরাতে এই ঘটনা ঘটে। ভিকটিমের অভিযোগের পরিপ্রেক্ষিতে রানাকে আটক করে ঢামেক ক্যাম্প পুলিশ। ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া ভুক্তভোগী নারীর বরাত দিয়ে বলেন, ঐ নারীর এক স্বজন ২২১ নং ওয়ার্ডে ভর্তি।

গতকাল রাতে সবাই ঘুমিয়ে পরলে নারীর মুখ চেপে তাকে শ্লীলতাহানির চেষ্টা করে রানা। তখন ওই নারী চিৎকার দিলে রানাকে ধরে মারধর করে ওয়ার্ডের লোকজন। পরে ছেড়ে দেয় তারা। এরপর বৃহস্পতিবার দুপুরে রানা ওই ওয়ার্ডে এলে তাকে আটক করা হয়। আটক রানা জানায়, গত ৮-১০ বছর যাবত সে ঢামেকে স্পেশাল হিসেবে কাজ করে। বর্হিবিভাগের ওয়ার্ডমাস্টার মোহাম্মদ রিয়াজ উদ্দিনের তত্ত্বাবধানে ২২১ নং ওয়ার্ডে ধোয়ামোছার কাজ করে সে।

তার বিরুদ্ধে করা অভিযোগটি অস্বীকার করে বলেন, রাতে ওয়ার্ডে অন্ধকার থাকায় কাজ করার সময় ওই নারীর সঙ্গে আমার ধাক্কা লাগে। বর্হিবিভাগের ওয়ার্ডমাস্টার মোহাম্মদ রিয়াজ উদ্দিন জানান, আমি সংবাদ পেয়েছি। রানা গতকাল রাতে ২২১ নং ওয়ার্ডে এক রোগীর নারী স্বজনের গায়ে হাত দিয়েছে। পরে আমরা তাকে ওয়ার্ড থেকে বের করে দিয়েছি। খবর পেয়ে শাহাবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম এসে তাকে আটক করে শাহবাগ থানায় নিয়ে যায়।

 


মন্তব্য