kalerkantho


সংসদ অধিবেশনে যোগ দিলেন নবনির্বাচিত এমপি হাছান ইমাম

নিজস্ব প্রতিবেদক   

৭ ফেব্রুয়ারি, ২০১৭ ২০:৪৪



সংসদ অধিবেশনে যোগ দিলেন নবনির্বাচিত এমপি হাছান ইমাম

টাঙ্গাইল-৪ আসনের উপ-নির্বাচনে নির্বাচিত সরকার দলীয় সংসদ সদস্য মোহাম্মদ হাছান ইমাম খাঁন আজ মঙ্গলবার বিকেলে সংসদ অধিবেশনে যোগ দেন। এর আগে জাতীয় সংসদ ভবনের স্পিকারের দপ্তরে তিনি শপথ গ্রহণ করেন। গত ৩০ জানুয়ারী অনুষ্ঠিত উপ-নির্বাচনে তিনি নির্বাচিত হন।

সংসদ সচিবালয় সূত্র জানায়, স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী সংসদ সদস্য হাছান ইমামকে শপথ বাক্য পাঠ করান। সংসদের সিনিয়র সচিব ড. আবদুর রব হাওলাদার এই শপথ অনুষ্ঠান পরিচালনা করেন। এ সময় ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া, চিফ হুইপ আ স ম ফিরোজ, হুইপ মো. শহিদুজ্জামান সরকার, হুইপ ইকবালুর রহিম, হুইপ মো. শাহাব উদ্দিন, অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ড. মো. আব্দুর রাজ্জাক এবং বিরোধী দলীয় হুইপ ফখরুল ইমাম উপস্থিত ছিলেন।  

শপথ গ্রহণের পর সংসদ অধিবেশনে যোগ দেন হাছান ইমাম খাঁন। স্পিকার অধিবেশনের শুরুতে তাকে পরিচয় করিয়ে দেন এবং শুভেচ্ছা বক্তব্য দেওয়ার আহ্বান জানান। শুভেচ্ছা বক্তব্যে হাছান ইমাম খাঁন মনোনয়ন দেওয়ার জন্য দলীয় প্রধান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি দায়িত্ব পালনে সকলের সহযোগিতা কামনা করেন।

উল্লেখ্য, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকীর ছেড়ে দেওয়া আসনে গত ৩০ জানুয়ারী  উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত হন হাছান ইমাম। এর আগে হজ্জ, তাবলিক জামায়াত নিয়ে বির্তকিত মন্তব্য করায় লতিফ সিদ্দিকীকে দল থেকে বহিষ্কার করা হয়। এরপর সংসদ সদস্য পদ থেকে পদত্যাগ করেন তিনি।


মন্তব্য