kalerkantho


নর্থ সাউথের সোসাল সার্ভিস ক্লাবের পিকনিক

কালের কণ্ঠ অনলাইন   

৫ ফেব্রুয়ারি, ২০১৭ ১৬:১৬



নর্থ সাউথের সোসাল সার্ভিস ক্লাবের পিকনিক

যদি না পিকনিক আবিষ্কৃত হতো, ছাত্র জীবন একঘেয়ে হয়ে যেত। বিশেষ করে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় মত প্রতিষ্ঠানে যেখানে পরীক্ষায় এবং ক্লাসের চাপ এখানের ছাত্রদের প্রতিদিনের বন্ধু।

অতপর এই চাপ ও শিক্ষাবিদ থেকে চাপ কমাতে, এনএসইউ প্রতি বছর পিকনিকের আয়জন করে নর্থ সাউথ ইউনিভার্সিটির সোসাল সার্ভিসেস ক্লাব (NSUSSC) এর সহযোগিতায়।

প্রত্যেক বছরের মতো এবছরও ক্লাবের সহযোগিতায়  'এনএসইউ বার্ষিক পিকনিক 2017' এর আয়জন করা হয়েছিল গত ৩ ফেব্রুয়ারি। শিক্ষার্থী এবং শিখকদের নিয়ে গাজীপুরের সিগাল রিসোর্টে পিকনিকটি ঘটে। পিকনিকে বিভিন্ন খেলাদুলা এবং ব্যান্ড পেরফরমেন্সের মধ্যে দিয়ে শেষ হয়। দেশের নাম করা ব্যান্ড Warfaze এর গানে সকলেই মাতাল হয়ে উথে। পিকনিকের স্পন্সর ছিল wellfood, olympics, shajiib, সহ আর অনেক কম্পানি।  প্রায় ২০০০ মানুষ নিয়ে অশাধারন একটি পিকনিক।  সফল ইভেন্টের শেষে , এনএসইউ এসএসসি সভাপতি হামিদ মুজতাবা সিদ্দিকি বলেন-‘  পিকনিকটি সফল হওয়ার পিছনে ক্লাবের মানুষের অনেক পরিশ্রম এবং সহযোগিতা রয়েছে। ‘  মাইশা মালিহা খান, secretary of media and publications, বলেছেন- ‘ NSU এর সাথে পিকনিকটি সফলভাবে আয়জন করতে পেরে আমরা খুবি আনন্দিত।


মন্তব্য