kalerkantho


রাবিতে গোল্ড বাংলাদেশ বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত

রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি    

৩ ফেব্রুয়ারি, ২০১৭ ২০:২৭



রাবিতে গোল্ড বাংলাদেশ বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত

'যুক্তির আলোতে নিজেকে আলোকিত কর'- এ স্লোগানকে সামনে রেখে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) গোল্ড বাংলাদেশ আন্তঃক্লাব বিতর্ক প্রতিযোগিতা ২০১৭ অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার বিশ্ববিদ্যালয়ের ডিনস ভবনের সম্মেলন কক্ষে দিনব্যাপী এ প্রতিযোগিতার আয়োজন করে বিতর্ক সংগঠন গ্রুপ অব লিবারেল ডিবেটরস (গোল্ড) বাংলাদেশ।

গোল্ড বাংলাদেশের সভাপতি তানিয়া মাহমুদ তিন্নির সভাপতিত্বে সংসদীয় পদ্ধতির এ বিতর্ক প্রতিযোগিতার ফাইনাল রাউন্ডে চ্যাম্পিয়ন মিরর ১ ও রানার্স আপ হয় এসএসডিসি সিলভার। শ্রেষ্ঠ বক্তা নির্বাচিত হন রানার আপ দলের সংসদ সদস্য রাহী। সন্ধ্যায় সমাপন অনুষ্ঠানে বিজয়ীদের হাতে ক্রেস্ট ও সনদপত্র তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য চৌধুরী সারওয়ার জাহান। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা অধ্যাপক মিজানুর রহমান ও সমাজকর্ম বিভাগের সভাপতি অধ্যাপক ড. ছাদেকুল আরেফিন।

বিতর্ক প্রতিযোগিতায় মডারেটর ছিলেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও মার্কেটিং বিভাগের অধ্যাপক শাহ আজম। বিচারক ছিলেন বিশ্ববিদ্যালয়ের ফোকলোর বিভাগের সহকারী অধ্যাপক ড. মো. আমিরুল ইসলাম, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রভাষক মামুন আ. কাইয়ুম, বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের প্রভাষক আবিদ হাসান ও গোল্ড'র সাবেক সংগঠক মোনাসিফ ফয়সাল।

 


মন্তব্য