kalerkantho


বর্ণাঢ্য আয়োজনে কালের কণ্ঠ জীববিজ্ঞান উৎসব

তোফাজ্জল হোসেন রুবেল, শেকৃবি থেকে   

৩ ফেব্রুয়ারি, ২০১৭ ১১:১৬



বর্ণাঢ্য আয়োজনে কালের কণ্ঠ জীববিজ্ঞান উৎসব

বর্ণাঢ্য আয়োজনে অনুষ্ঠিত হচ্ছে কালের কণ্ঠ জীববিজ্ঞান উৎসব। ছবি : লুতফর রহমান।

শীর্ষস্থানীয় জাতীয় দৈনিক কালের কণ্ঠ'র পাঠক ফোরাম শুভসংঘের আয়োজনে অনুষ্ঠিত হচ্ছে 'কালের কণ্ঠ জীববিজ্ঞান উৎসব ২০১৭'। বাংলাদেশ বায়োলজি অলিম্পিয়াড এর তত্ত্বাবধানে আয়োজিত এই অলিম্পিয়াডে ঢাকা উত্তর বিভাগ ও আশপাশের ৮টি জেলার শিক্ষার্থীরা অংশগ্রহণ করছেন।

আজ সকাল ৮টা থেকে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় অডিটোরিয়াম ও আশপাশের কয়েকটি ভবনের মোট ১৩টি কক্ষে মোট ১২৮৪ জন শিক্ষার্থী এই পরীক্ষায় অংশ নিচ্ছেন।

এ উপলক্ষে আজ সকাল পৌনে ১০টার সময় পক্ষীক্ষার্থীদের হলগুলো পরিদর্শনে আসেন দৈনিক কালের কণ্ঠ'র নির্বাহী সম্পাদক ও বিশিষ্ট কথাসাহিত্যিক মোস্তফা কামাল। তিনি বিভিন্ন কক্ষ ঘুরে দেখেন ও পরীক্ষার্থীদের শুভেচ্ছা জানান। ্ সময় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ জীববিজ্ঞান অলিম্পিয়াড কেন্দ্রীয় সংসদের সভাপতি ড. মো. শহীদুর রশীদ ভূঁইয়া, সহসভাপতি ড. মনিরুল ইসলাম, উপদেষ্টা ড. জীবন কৃষ্ণ বিশ্বাস, উপদেষ্টা অধ্যাপক ড. আ খ ম গোলাম সরওয়ার ও উপদেষ্টা ও বঙ্গবন্ধু শেখ মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (গোপালগঞ্জ) এর উপাচার্য ড. খন্দকার নাজিমুদ্দীন।

উল্লেখ্য, এই বৃহত্তর আয়োজনে দৈনিক কালের কণ্ঠ'র পাঠক ফোরাম শুভসংঘের দেড় শতাধিক সদস্য পরীক্ষা গ্রহণ, মূল্যায়ন ও পরিচালনায় সর্বাত্মক সহযোগিতা করছেন।    


মন্তব্য