kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।


কেবিনে দেওয়া হচ্ছে নার্গিসকে

কালের কণ্ঠ অনলাইন   

২২ অক্টোবর, ২০১৬ ১৪:৫৪



কেবিনে দেওয়া হচ্ছে নার্গিসকে

রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন সিলেটের বহুল আলোচিত খাদিজা আক্তার নার্গিসকে দু-তিন দিনের মধ্যে কেবিনে দেওয়া হতে পারে। আজ শনিবার বেলা সাড়ে ১১টার দিকে স্কয়ার হাসপাতালে এসব তথ্য জানান নার্গিসের বাবা মাসুক মিয়া।

চিকিৎসকদের বরাত দিয়ে মাসুক মিয়া জানান, আগামী দুই থেকে তিন দিনের মধ্যে নার্গিসকে কেবিনে দেওয়ার সম্ভাবনা রয়েছে। সে কথা বলতে পারছে না। ডাক দিলে তাকিয়ে থাকে। চিকিৎসকরা জানিয়েছে, কথা বলতে সময় লাগবে।

তিনি আরো জানান, শনিবার সকালে নার্গিসকে কিছু সময় হুইল চেয়ারে বসিয়ে ঘুরানো হয়েছে। এরপর তাকে জেলি, কেক, পানি ও জুস খাওয়ানো হয়। স্কয়ার হাসপাতালের মেডিসিন অ্যান্ড ক্রিটিক্যাল কেয়ার বিভাগের সহযোগী পরিচালক ডা. মির্জা নাজিম উদ্দিন বলেন, নার্গিস প্রতিদিন একটু একটু করে সুস্থ হয়ে উঠছে। তবে তার মাথায় আঘাত গুরুতর, তাই কথা বলা সময়ের ব্যাপার।

গত ৩ অক্টোবর বিকেলে এমসি কলেজ ক্যাম্পাসে প্রকাশ্যে সিলেট সরকারি মহিলা কলেজের শিক্ষার্থী খাদিজাকে কুপিয়ে জখম করে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সহসম্পাদক বদরুল আলম। যার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ হলে প্রতিবাদে জেগে ওঠে সিলেটসহ সারা দেশ।

 


মন্তব্য