kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০১৬। ২৬ অগ্রহায়ণ ১৪২৩। ৯ রবিউল আউয়াল ১৪৩৮।


কর্মী ব্যথা পেলে আমার হৃদয়ে লাগে : আশরাফ

কালের কণ্ঠ অনলাইন   

২২ অক্টোবর, ২০১৬ ১৩:০৫



কর্মী ব্যথা পেলে আমার হৃদয়ে লাগে : আশরাফ

আওয়ামী লীগের কোনো কর্মী ব্যথা পেলে আমার হৃদয়ে লাগে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম। তিনি বলেন, আমি দুইবার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলাম।

শেখ হাসিনার উপদেশে দলকে পরিচালনা করেছি। তখন দলে কোনো ভাঙন ধরেনি, কোনো দ্বিধা সৃষ্টি হয়নি। আজ শনিবার আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলনে শুভ উদ্বোধনী অনুষ্ঠানে সাধারণ সম্পাদকের রিপোর্ট পেশ করতে গিয়ে তিনি এ সব কথা বলেন।

সৈয়দ আশরাফ বলেন, যেকোনো সময় থেকে আওয়ামী লীগ এখন শক্তিশালী। আওয়ামী লীগকে ধ্বংস করার জন্য অনেক ষড়যন্ত্র হয়েছে। অনেককে হত্যা করা হয়েছে। কিন্তু আওয়ামী লীগ ধ্বংস হয়নি। কেউ কোনোদিন পারবেও না। আওয়ামী লীগের মতো এত আত্মত্যাগ আর কোনো রাজনৈতিক দলের মধ্যে নেই। আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থাকলে পৃথিবীর কোনো শক্তি নেই আওয়ামী লীগকে ধ্বংস করতে পারে। তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ এগিয়ে যাচ্ছে, যাবে। তার নেতৃত্বেই এই বাংলাদেশ একদিন সোনার বাংলাদেশে পরিণত হবে।

তিনি বলেন, আওয়ামী লীগ শুধু একটি রাজনৈতিক দলই নয়, হাজার হাজার নেতাকর্মী, জাতির পিতা ও মুক্তিযুদ্ধের শহীদদের রক্তের অনুভূতি। এ সময় তিনি কাউন্সিলে অংশ নেওয়া সব কাউন্সিলরদের প্রতি সম্পাদকের রিপোর্ট বইটি পড়ার আহ্বান জানান। তিনি বলেন, এই বই পড়তে অনেক সময় লাগবে। তাই আপনারা এই সম্পাদকের রিপোর্ট সঙ্গে করে নিয়ে যাবেন।

 


মন্তব্য