kalerkantho

বুধবার । ৭ ডিসেম্বর ২০১৬। ২৩ অগ্রহায়ণ ১৪২৩। ৬ রবিউল আউয়াল ১৪৩৮।


বিচারপতির সঙ্গে আইনজীবীদের সাক্ষাৎ ৩০ অক্টোবর

কালের কণ্ঠ অনলাইন   

২২ অক্টোবর, ২০১৬ ১১:৫৬



বিচারপতির সঙ্গে আইনজীবীদের সাক্ষাৎ ৩০ অক্টোবর

সুপ্রিম কোর্টের অবকাশকালীন ছুটি শেষে আগামী ৩০ অক্টোবর রবিবার প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা ও সুপ্রিম কোর্টের উভয় বিভাগের বিচারপতিগণ, অ্যাটর্নি জেনারেল, সুপ্রিম কোর্ট বারের সভাপতি-সম্পাদক ও বিজ্ঞ আইনজীবীদের সঙ্গে সৌজন্য সাক্ষাতে মিলিত হবেন। সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার জেনারেল সৈয়দ আমিনুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠানে সংশ্লিষ্ট সবাইকে উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, অবকাশকালীন ছুটির পর প্রথম কার্যদিবস ৩০ অক্টোবর সকাল সাড়ে ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত সুপ্রিম কোর্টের মূল ভবনের ভেতরে লনে এ সৌজন্য সাক্ষাৎ হবে।

গত ৯ সেপ্টেম্বর থেকে সরকারি ছুটি ও অবকাশকালীন ছুটিতে রয়েছে সুপ্রিম কোর্ট, যা চলবে আগামী ২৯ অক্টোবর পর্যন্ত। তবে এ সময়ে জরুরি মামলাসংক্রান্ত বিষয়াদি নিস্পত্তির জন্য অবকাশকালীন বেঞ্চ রয়েছে। এদিকে প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা আগামী ২৭ অক্টোবর সুপ্রিম কোর্টের সব বেঞ্চ অফিসার ও সহকারী বেঞ্চ অফিসারদের উদ্দেশে ভাষণ দেবেন। ২৭ অক্টোবর বৃহস্পতিবার বেলা ১১টায় সুপ্রিম কোর্ট অডিটোরিয়ামে সব বেঞ্চ অফিসার ও সহকারী বেঞ্চ অফিসারদের উদ্দেশে প্রধান বিচারপতির এ অভিভাষণ অনুষ্ঠান হবে।
 
সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মো. সাব্বির ফয়েজ আজ এ কথা জানান। তিনি বলেন, ইতিমধ্যে সকল বেঞ্চ অফিসার ও সহকারী বেঞ্চ অফিসারদের ওই অনুষ্ঠানে উপস্থিত থাকতে নির্দেশ প্রদান করা হয়েছে। প্রধান বিচারপতির এ-সংক্রান্ত অনুষ্ঠান সূচির বিজ্ঞাপ্তি সুপ্রিম কোর্টের ওয়েবসাইটেও প্রকাশ করা হয়েছে।

 


মন্তব্য