kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০১৬। ২১ অগ্রহায়ণ ১৪২৩। ৪ রবিউল আউয়াল ১৪৩৮।


অজ্ঞান পার্টির ১৯ সদস্য গ্রেপ্তার

কালের কণ্ঠ অনলাইন   

২০ অক্টোবর, ২০১৬ ২২:২৪



অজ্ঞান পার্টির ১৯ সদস্য গ্রেপ্তার

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের বিভিন্ন টিম বুধবার রাতে বিভিন্ন সময়ে রাজধানীর বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে অজ্ঞান পার্টির ১৯ সদস্যকে গ্রেপ্তার করে।

আজ বৃহস্পতিবার ডিএমপি মিডিয়া সেন্টারে প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান ডিএমপি ডিবি’র যুগ্ম পুলিশ কমিশনার মোঃ আব্দুল বাতেন।

গ্রেফতাকৃতরা হলো- মোঃ জামাল (৩৫), মোঃ সাঈদ (২৪), মোঃ রানা (২০), এনামুল হক -এনাম (২৮), মোঃ আবু হোসেন (২৬), মোঃ আরিফ হোসেন(২৩), মোঃ মনা(২২), মোঃ আলমাজ শেখ(২৭), মোঃ ইমরান আলী (১৯), মোঃ মিলন পাটোয়ারী (২২),  মোঃ মিলন - পেটকাটা মিলন (২৬),  মোঃ রানা (২১), মোঃ আলমগীর (২২), মোঃ সজিব (২৯), মোঃ রুবেল (২৪), মোঃ মানিক রহমান - সাজু (৩০), মোঃ সাকিল সিদ্দিক (২৬), মোঃ সুজন (২৪) এবং মোঃ জয়নাল (২৮)।
 
সায়েদাবাদ ও গাবতলী বাসস্ট্যান্ড, বংশাল, ভাটারাসহ কমলাপুর বিআরটিসি বাসস্ট্যান্ড এবং রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে অজ্ঞান পার্টির এই সদস্যদের গ্রেফতার করা হয়।
 
এ সময় আটককৃত অজ্ঞান পার্টির সদস্যদের নিকট হতে ঘুমের ঔষধ মেশানো হালুয়া ও  চেতনানাশক ট্যাবলেট উদ্ধার করা হয়।
 
আসামীরা মহানগরীর বিভিন্ন এলাকার বাস, সিএনজি, রেলস্টেশন ও লঞ্চঘাটে অবস্থানরত নিরীহ ও সাধারণ যাত্রীদের টার্গেট করে তাদেরকে কৌশলে বিভিন্ন প্রকার জুস, শরবত ও হালুয়ার সাথে চেতনানাশক ঔষধ মিশ্রিত করে খাওয়ানোর পর অজ্ঞান করে তাদের সর্বস্ব লুটে নিয়ে যায়। সাধারনত এরা যাত্রীবেশে কিংবা হকার, চা ও পান বিক্রেতা সেজে কৌশলে এ ধরনের প্রতারনা করে থাকে।


মন্তব্য