kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


ডিজিটালের ছোঁয়া লেগেছে আওয়ামী লীগের সম্মেলনে

কালের কণ্ঠ অনলাইন   

২০ অক্টোবর, ২০১৬ ১৬:৫২



ডিজিটালের ছোঁয়া লেগেছে আওয়ামী লীগের সম্মেলনে

রাজধানী ঢাকাসহ সারা দেশের সাজসজ্জার সাথে সাথে ফেসবুকের প্রোফাইল ছবিতেও আওয়ামী লীগের জাতীয় সম্মেলনের ছাপ পড়েছে। ২০তম জাতীয় কাউন্সিল সরাসরি ফেসবুকে লাইভ প্রচার করা হবে।

 

এ ব্যাপারে দলীয় নেতারা বলেন, বাংলাদেশকে ডিজিটাল হিসাবে গড়ে তোলার মূল ভূমিকা রেখেছে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং তাঁর পুত্র সজীব ওযাজেদ জয়। সেই দলের জাতীয় সম্মেলনে ডিজিটালের ছোঁয়া তো থাকবেই।  

আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ বলেন, ডিজিটাল বাংলাদেশর রূপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর আওয়ামী লীগের সম্মেলনে ডিজিটালের ছোঁয়া থাকবে না এটা কি করে হয়? 

তিনি বলেন, আওয়ামী লীগের নিজস্ব ফেসবুক পেইজে (http://bit.ly/ALBDJoinUs) সম্মেলন সরাসরি দেখা যাবে। যে কেউ আওয়ামী লীগের ফেসবুক পেইজের সঙ্গে যুক্ত হয়ে সম্মেলন লাইভ দেখতে পারবেন।  

২২ ও ২৩ অক্টোবরের সম্মেলনে ৫০ হাজার কাউন্সিলর ও ডেলিগেট বসার ব্যবস্থা থাকবে। তাদের সুবিধার্থে ১০টি বড় পর্দায় সম্মেলন দেখানো হবে।

এদিকে ডিজিটাল বাংলাদেশ গঠনের ডাক দেওয়া দলটির ২০তম জাতীয় সম্মেলনকে কেন্দ্র করে দলের নেতাকর্মীরা তাদের ফেসবুকে ছবিতে বিশেষ ব্যাজ সংযুক্ত করছেন।

দলীয় সূত্রে বলা হয়েছে, অনলাইনে অংশগ্রহণ এবং সমর্থন জানানোর জন্য http://badge.albd.org লিঙ্ক এ গেলে ফেসবুক ফটোতে ব্যাজটি সংযুক্ত করা যাবে। এরপর সেই ফটোকে করা যাবে প্রোফাইল পিকচার।

ব্যাজটিতে একদিকে লেখা আছে বাংলাদেশ আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলন, অন্যদিকে এবারের সম্মেলনের স্লোগান : 'উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলেছি দুর্বার, এখন সময় বাংলাদেশের মাথা উঁচু করে দাঁড়াবার। ' ব্যাজের ওপরের দিকে আওয়ামী লীগের লোগোও আছে।


মন্তব্য