kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


সোহরাওয়ার্দী উদ্যানের নিরাপত্তায় ২ হাজার পুলিশ

কালের কণ্ঠ অনলাইন   

১৯ অক্টোবর, ২০১৬ ১৪:৪০



সোহরাওয়ার্দী উদ্যানের নিরাপত্তায় ২ হাজার পুলিশ

ব্যানার-পোস্টারে ছেয়ে গেছে আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলনের ভেন্যু রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যান। বেশ কয়েকটি সামিয়ানা টানিয়ে উদ্যানের দক্ষিণ পাশে চলছে মঞ্চ তৈরির কাজ।

পুরো উদ্যানে আলোকসজ্জার ব্যবস্থা করা হয়েছে। নিরাপত্তায় এখন থেকেই কাজ করছেন পুলিশ সদস্যরা। সব মিলিয়ে উদ্যানে এখন সাজ সাজ রব। সম্মেলনস্থলে নিরাপত্তার বিষয়ে শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর সিদ্দিক জানান, সম্মেলন উপলক্ষে পর্যাপ্ত নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। নিরাপত্তায় কাজ করছেন প্রায় ২ হাজার পুলিশ। তিনি জানান, পুলিশের পাশাপাশি কাজ করছেন সাদা পোশাকে পুলিশ, র‌্যাব ও বিজিবির সদস্যরা।

আজ বুধবার বেলা ১১টার দিকে সম্মেলনস্থল পরিদর্শনে আসেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ  আশরাফুল ইসলাম। তিনি সাংবাদিকদের জানান, ২০তম জাতীয় সম্মেলনে দল পরিচালনায় একটি  শক্তিশালী নেতৃত্ব উপহার দেওয়া হবে। সৈয়দ আশরাফের সঙ্গে এ সময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ ও জাহাঙ্গীর কবির নানক, খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম প্রমুখ।

 


মন্তব্য