kalerkantho

বুধবার । ৭ ডিসেম্বর ২০১৬। ২৩ অগ্রহায়ণ ১৪২৩। ৬ রবিউল আউয়াল ১৪৩৮।


নির্বাচন কমিশন অযোগ্য ও মেরুদণ্ডহীন : এরশাদ

কালের কণ্ঠ অনলাইন   

১৮ অক্টোবর, ২০১৬ ১৫:১০



নির্বাচন কমিশন অযোগ্য ও মেরুদণ্ডহীন : এরশাদ

জাতীয় পার্টির (এ) চেয়ারম্যান এইচ এম এরশাদ বলেছেন, বর্তমান নির্বাচন কমিশন অযোগ্য ও মেরুদণ্ডহীন। আগামীতে আমরা এ রকম মেরুদণ্ডহীন নির্বাচন কমিশন চাই না।

যোগ্য লোকের নেতৃত্বে নিরপেক্ষ নির্বাচন চাই। আজ মঙ্গলবার দুপুরে চার দিনের রংপুর সফরে এসে তার পল্লীনিবাস বাসভবনে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।
 
এরশাদ আরো বলেন, চীনের রাষ্ট্রপতির সঙ্গে বিরোধীদলীয় নেতার সাক্ষাতের সুযোগ না দেওয়া সরকারের উচিত হয়নি। এতে আমরা মনক্ষুণ্ণ ও মর্মাহত হয়েছি। আমি চীনের বন্ধু ছিলাম এবং থাকবো। জাতীয় সংসদে দুজন সাবেক রাষ্ট্রপতির ভাতা না দেওয়ার সিদ্ধান্ত প্রসঙ্গে বলেন, এতে আমার নাম নেই। এতদিন সাবেক রাষ্ট্রপতির কোনো ভাতা নেইনি। সেনাবাহিনীর প্রধান হিসেবে পেনশন নিয়েছি।
 
এ সময় অন্যান্যের মধ্যে জাতীয় পার্টির (এ) প্রেসিডিয়াম সদস্য মেজর (অব.) খালেদ আক্তার, জেলা জাতীয় পার্টির (এ) আহ্বায়ক মোফাজ্জল হোসেন মাস্টার, মহানগর আহ্বায়ক মোস্তাফিজুর রহমান মোস্তফা, জেলা সদস্যসচিব হোসেইন মকবুল শাহরিয়ার আসিফ, মহানগর সদস্যসচিব এস এম ইয়াসির, জাতীয় পার্টির (এ) নেতা আলাউদ্দিন মিয়া, জাহিদুল ইসলাম ও লোকমান হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

 


মন্তব্য