kalerkantho

মঙ্গলবার । ৬ ডিসেম্বর ২০১৬। ২২ অগ্রহায়ণ ১৪২৩। ৫ রবিউল আউয়াল ১৪৩৮।


কালের কণ্ঠের সাংবাদিকের বাসায় দিনে-দুপুরে চুরি

কালের কণ্ঠ অনলাইন   

১৩ অক্টোবর, ২০১৬ ১৯:৫৭



কালের কণ্ঠের সাংবাদিকের বাসায় দিনে-দুপুরে চুরি

দৈনিক কালের কণ্ঠের সিনিয়র রিপোর্টার আশরাফুল হক রাজীবের বাসায় দিনে-দুপুরে চুরির ঘটনা ঘটেছে। বুধবার দুপুরে রাজধানীর কলাবাগানের ডলপিন গলির লেক সার্কাস ৮৮/বি নম্বর বাড়িতে এই ঘটনা ঘটে।

সাংবাদিক রাজীব ও তাঁর স্ত্রী বাসা থেকে বের হলে মাত্র ৩৫ মিনিটের মধ্যেই চুরি সংঘটিত হয়। চোর চক্র বাসার দরজা খুলে ল্যাপটপ, স্বর্ণালঙ্কার, ট্যাব ও নগদ টাকাসহ প্রায় ছয় লাখ টাকার মালামাল লুট করে। এ ঘটনায় রাজীব বাদি হয়ে কলাবাগান থানায় একটি মামলা (নম্বর-৫) করেছেন।
কালের কণ্ঠের সচিবালয় বিটের সাংবাদিক রাজীব জানান, বুধবার দুপুর ১টা ৪০ মিনিটে তার স্ত্রী বিলকিস বেগম সুমি তাদের ছেলে আর্য আশরাফকে কোচিং সেন্টার থেকে আনতে যান। বাসার দরজায় তালা দিয়ে গেলেও সোয়া ২টার দিকে সুমি বাসায় ফিরে দেখেন দরজা খোলা। ঘরে প্রবেশ করে দেখেন সব এলোমেলো।  
রাজীব বলেন, চোর বাসার তালা ভেঙে ঢুকে সব মূল্যবান জিনিসপত্র নিয়ে গেছে।
চুরি হয়েছে- একটি ল্যাপটব, একটি গ্যালাক্সি ট্যাব, একটি সনি ক্যামেরা, সাড়ে আট ভরি স্বর্ণালঙ্কার এবং ব্যাংক থেকে উত্তোলন করা ৯৫ হাজার টাকা। পুলিশ দ্রুত ঘটনাস্থলে গেছে এবং মামলা গ্রহণ করেছে বলে জানালেন আশরাফুল হক রাজীব।
মামলাটির তদন্ত কর্মকর্তা, কলাবাগান থানার এসআই মাহফুজুর রহমান বলেন, আমরা তদন্ত শুরু করেছি। ডিজিটালি তদন্তের পাশাপাশি আমরা মেনুয়্যালি কাজও করছি।


মন্তব্য