kalerkantho


২০১৯ সালের নির্বাচনে জয়ী হতে হবে : স্বাস্থ্যমন্ত্রী

কালের কণ্ঠ অনলাইন   

১৩ অক্টোবর, ২০১৬ ১৪:৩০



২০১৯ সালের নির্বাচনে জয়ী হতে হবে : স্বাস্থ্যমন্ত্রী

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ২০১৯ সালে আগামী নির্বাচন হবে। সেই নির্বাচনে আমাদের বিজয়ী হতে হবে। সেই লক্ষ্য নিয়ে সবাই কাজ করবেন। জাতীয় নির্বাচনের চ্যালেঞ্জ মোকাবিলার লক্ষ্য নিয়ে দলীয় নেতাকর্মীকে কাজ করাও আহ্বান জানান তিনি। আজ বৃহস্পতিবার জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর র‌্যালিপূর্ব সমাবেশে তিনি এ আহ্বান জানান। জাতীয় শ্রমিক লীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এ সমাবেশ ও র‌্যালির আয়োজন করা হয়।

সমাবেশে মোহাম্মদ নাসিম বলেন, খালেদা জিয়া ক্ষমতায় থাকার সময় শ্রমিকদের ওপর গুলি চালানো হয়েছিল। শেখ হাসিনা ক্ষমতায় আসার পর শ্রমিকদের সব দাবি মেনে নিয়েছেন। এ জন্য শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে হবে। তিনি বলেন, শেখ হাসিনা দেশের উন্নয়ন করছেন, দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন সে কারণে আগামী নির্বাচনে আমাদের বিজয়ী হতে হবে এবং আমরা বিজয়ী হবো। সেই লক্ষ্য নিয়ে আপনাদের উন্নয়ন সহায়ক শক্তি হিসেবে কাজ করতে হবে।

ওই নির্বাচনে বিএনপি বিলিন হয়ে যাবে। তাদের আর খুঁজে পাওয়া যাবে না।

সংগঠনের সভাপতি শুক্কুর মাহমুদের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য দেন আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, সংগঠনের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, কার্যকরী সভাপতি ফজলুল হক মন্টু, আব্দুস সালাম খান, হাবিবুর রহমান আকন্দন প্রমুখ। সমাবেশে শেষে একটি সুসজ্জিত র‌্যালি বঙ্গবন্ধু এভিনিউ থেকে বের হয়ে জিরো পয়েন্ট (নূর হোসেন স্কয়ার), পুরানা পল্টন মোড় ঘুরে জাতীয় প্রেসক্লাবের সামনে এসে শেষ হয়। র‌্যালির নেতৃত্ব দেন হাবিবুর রহমান সিরাজ, শুক্কুর মাহমুদ এবং সিরাজুল ইসলাম। উল্লেখ্য, ১৯৭৯ সালের ১৩ অক্টোবর জাতীয় শ্রমিক লীগ প্রতিষ্ঠা হয়।

 


মন্তব্য