kalerkantho

বুধবার । ৭ ডিসেম্বর ২০১৬। ২৩ অগ্রহায়ণ ১৪২৩। ৬ রবিউল আউয়াল ১৪৩৮।


অফিস কক্ষ থেকে কর্মকর্তার হাত-পা বাঁধা লাশ উদ্ধার

কালের কণ্ঠ অনলাইন   

১১ অক্টোবর, ২০১৬ ১৭:৪২



অফিস কক্ষ থেকে কর্মকর্তার হাত-পা বাঁধা লাশ উদ্ধার

রাজধানীর ভাসানটেক এলাকার একটি ভবনের অফিস কক্ষ থেকে ইডেন কলেজের সাবেক উপাধ্যক্ষ প্রফেসর আলী হোসেন মালিকের (৭০) হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ বলছে, হাত-পা বেঁধে তাঁকে হত্যা করা হয়ে থাকতে পারে।


আজ মঙ্গলবার সকাল নয়টার দিকে ভাসানটেক এলাকায় বনানী ওল্ড ডিওএইচএসের ২ নম্বর সড়কের ৫৩/এ নম্বর বাড়ির তৃতীয় তলা থেকে আলী হোসেনের মরদেহ উদ্ধার করা হয়।
আলী হোসেনের ভায়রা মো. মাহবুবুর রহমান বলেন, প্রায় সাত-আট বছর আগে ইডেন কলেজের শিক্ষকতা থেকে অবসর নেন আলী হোসেন। এরপর একটি গৃহনির্মাণ প্রতিষ্ঠানের ব্যবস্থাপক হিসেবে চাকরি করতেন। ওই প্রতিষ্ঠানটি বনানীর একটি প্লটে বহুতল ভবন নির্মাণ করছিল। বেশি রাত হলে আলী হোসেন নির্মাণাধীন ভবনের তৃতীয় তলায় অফিসে নিজের কক্ষে থেকে যেতেন। সোমবার দিবাগত রাতে তিনি মিরপুর ১০ নম্বরের নিজ বাড়িতে ফিরে যাননি। আজ সকালে বনানীর নির্মাণাধীন ভবনের তত্ত্বাবধায়কেরা অফিসের কক্ষে আলী হোসেনের মরদেহ দেখতে পেয়ে পরিবারকে জানান। মাহবুবুর রহমান বলেন, এ ঘটনায় আলী হোসেনের পরিবার মামলা করবে।
পুলিশের ভাষানটেক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ ওই বাড়ি থেকে মরদেহ উদ্ধার করে। তার শরীরে ২-৩টি ছুরিকাঘাতের চিহ্ন দেখা গেছে। প্রাথমিকভাবে ধারণা করছি, দুজন কর্মচারী তাকে হাত-পা বেঁধে হত্যা করেছে। তারা সকাল থেকে পলাতক।
ওসি নজরুল ইসলাম বলেন, ময়নাতদন্তের জন্য আলী হোসেনের মরদেহ ঢাকা মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।


মন্তব্য