kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০১৬। ২১ অগ্রহায়ণ ১৪২৩। ৪ রবিউল আউয়াল ১৪৩৮।


টাঙ্গাইলে নিহত দুই জঙ্গির লাশ কেউ নিতে আসেনি

কালের কণ্ঠ অনলাইন   

১০ অক্টোবর, ২০১৬ ১৯:০৯



টাঙ্গাইলে নিহত দুই জঙ্গির লাশ কেউ নিতে আসেনি

টাঙ্গাইলে নিহত দুই জঙ্গির লাশ এখনো কেউ নিতে আসেননি।
টাঙ্গাইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হাসান ভুইয়া জানান, তাদের লাশ এখনও টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পড়ে রয়েছে।

এখন পর্যন্ত আত্মীয়-স্বজন কেউ লাশ শনাক্ত করতে হাসপাতালে আসেননি।  
গত শনিবার সকালে র‌্যাব সদস্যরা টাঙ্গাইল পৌর এলাকার কাগমারা মির্জা মাঠের একটি বাড়িতে অভিযান চালায়। অভিযানকালে র‌্যাবের গুলিতে দুই জঙ্গি নিহত হয়। এঘটনায় র‌্যাবের দুই সদস্য সাইফুল ও রেজাউল সামন্য আহত হন।  
র‌্যাব সদস্যরা ঘটনাস্থল থেকে একটি রিভলবার, একটি পিস্তল, ১২ রাউন্ড গুলি, ১০টি চাপাতি, প্রায় ৬৫ হাজার টাকা ও দুটি ল্যাপটপ উদ্ধার করে।  
র‌্যাবের কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন ফারুকী জানান, রোববার রাতে এ ঘটনায় র‌্যাবের পক্ষ থেকে টাঙ্গাইল মডেল থানায় এই দুই জঙ্গি ও অজ্ঞাতনামা কয়েকজনের বিরুদ্ধে সন্ত্রাস দমন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।  
এদিকে নিহত দুই জঙ্গির লাশ রোববার দুপুরে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদন্ত সম্পন্ন হয়েছে। টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালের মেডিকেল অফিসার ডা. মোহাম্মদ আব্দুস সোবহান ময়না তদন্তের বিষয়টি নিশ্চিত করেছেন।  
নিহতদের পরিচয় নিশ্চিত হওয়ার জন্য মহিউদ্দিনের নেতৃত্বে র‌্যাবের সাত সদস্যের একটি দল হাসপাতালে জঙ্গিদের লাশের ডিএনএ নমুনা সংগ্রহ করেন।


মন্তব্য