kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


দেশের সকল পূজামণ্ডপ নিরাপত্তার চাদরে আবদ্ধ রয়েছে : সৈয়দ আশরাফ

কালের কণ্ঠ অনলাইন   

৯ অক্টোবর, ২০১৬ ২২:৩২



দেশের সকল পূজামণ্ডপ নিরাপত্তার চাদরে আবদ্ধ রয়েছে : সৈয়দ আশরাফ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, দেশের সকল পূজামণ্ডপ নিরাপত্তার চাদরে আবদ্ধ রয়েছে।  
তিনি বলেন, বাংলাদেশকে একটি মধ্যম আয়ের দেশ হতে উচ্চ আয়ের দেশে পরিণত করার জন্য অনেক কাজ করতে হবে এবং বাংলাদেশকে বিশ্ব দরবারে একটি সমৃদ্ধ সোনার বাংলাদেশ হিসেবে প্রতিষ্ঠিত করতে হবে।


হিন্দু ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গাপূজা উপলক্ষে আজ রাতে মুন্সীগঞ্জ জেলার সিরাজদিখান উপজেলার কেয়াইন ইউনিয়নের বড় শিকারপুর ভ্রাতৃ কমিটির পূজামন্ডপে এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তরব্য তিনি এ কথা বলেন।  
তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সুকুমার রঞ্জন ঘোষ এমপির সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জাতীয় সংসদের সাবেক হুইপ অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি এমপি, আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক বদিউজ্জামান ডাবলু, জেলা প্রশাসক সায়লা ফারজানা, জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম, সিরাজদিখান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি মহিউদ্দিন আহম্মেদ, কেয়াইন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আশ্রাফ আলী এবং মন্দির কমিটির সভাপতি ও সভার আয়োজক বাবু শ্যামল রায় প্রমুখ।
অনুষ্ঠানে মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম হিন্দু সম্প্রদায়ের সকলকে শুভেচ্ছা জানিয়ে আরো বলেন, বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক দেশ হিসেবে বিশ্ব দরবারে প্রতিষ্ঠিত হয়ে গেছে। ধর্ম যার যার উৎসব সবার।


মন্তব্য