kalerkantho

বুধবার । ৭ ডিসেম্বর ২০১৬। ২৩ অগ্রহায়ণ ১৪২৩। ৬ রবিউল আউয়াল ১৪৩৮।


'সেই শকুনিদের ডানা ও কলিজা ছিঁড়ে ফেলা হবে'

কালের কণ্ঠ অনলাইন   

৫ অক্টোবর, ২০১৬ ১৭:২৩



'সেই শকুনিদের ডানা ও কলিজা ছিঁড়ে ফেলা হবে'

র‌্যাব মহাপরিচালক বেনজীর আহমেদ বলেছেন, বিনা কারণে রক্তপাত ইসলাম সমর্থন করে না। ইসলাম রক্তঋণ পরিশোধে খুনের ধারা বন্ধ করতে বলেছে।

শান্তির ব্যানার ব্যবহার করে যারা দেশে অশান্তি করছে সেই শকুনিদের ডানা ও কলিজা ছিঁড়ে ফেলা হবে।

বুধবার দুপুরে বগুড়া শহীদ টিটু মিলনায়তনে জঙ্গিবাদ বিরোধী সমাবেশ এবং দু’জঙ্গি সদস্যের আত্মসমর্পন অনুষ্ঠানে প্রধান র‌্যাব মহাপরিচালক বেনজীর আহমেদ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কথা বলেন।   অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

তিনি বলেন, জঙ্গিরা দুএকটি পিস্তল, গ্রেনেড, এ কে ফোর টি রাইফেল নিয়ে আসলে জীবন নিয়ে ফিরে যেতে পারবে না। দেশের নিরাপত্তা বাহিনী কতটা শক্তিশালী তা সকলেই দেখেছে।

অনুষ্ঠানে বগুড়ার শাজাহানপুর উপজেলার কামারপাড়া গ্রামের আব্দুর রহমানের ছেলে আব্দুল হাকিম (২২) ও গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার হাটভরতখালি গ্রামের মৃত সেকেন্দার আলীর ছেলে মাহামুদুল হাসান বিজয় (১৭) নামের দুই জঙ্গি সদস্য র‌্যাবের কাছে আত্মসমর্পন করে। এসময় তাদেরকে স্বাভাবিক জীবনে ফিরে আসার জন্য ৫ লাখ টাকা করে দুটি চেক প্রদান করা হয়।

দুই জঙ্গি সদস্য আব্দুল হাকিম ও বিজয় উপস্থিত সকলের উদ্যেশ্যে বলেন, আমরা যে পথে ছিলাম সে পথ অন্ধকারের। সে পথে যেন কেউ না আসে। আমরা ভূল পথে যাওয়ার জন্য সকলের কাছে ক্ষমাপ্রার্থী এবং অনুতপ্ত।


মন্তব্য