kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০১৬। ২৬ অগ্রহায়ণ ১৪২৩। ৯ রবিউল আউয়াল ১৪৩৮।


নয়ন হত্যার প্রতিবাদে যুবদলের কর্মসূচি

কালের কণ্ঠ অনলাইন   

৪ অক্টোবর, ২০১৬ ১৪:৫২



নয়ন হত্যার প্রতিবাদে যুবদলের কর্মসূচি

সাভার যুবদলের সাংগঠনিক সম্পাদক শাহ আলম নয়নকে ক্রসফায়ারর প্রতিবাদে কালোব্যাজ ধারণ ও বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করেছে কেন্দ্রীয় যুবদল। আজ বুধবার সকালে নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ে যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট আবদুস সালাম সংবাদ সম্মেলনে এ কর্মসূচি ঘোষণা করেন।

তিনি বলেন, যুবদল নেতা হত্যার প্রতিবাদের বুধবার সারা দেশে যুবদলের নেতাকর্মীরা কালোব্যাজ ধারণ এবং ঢাকা কার্যালয়ে কালো পতাকা উত্তেলন করে শোক পালন করবে। একই দিন এ হত্যার প্রতিবাদে ঢাকা জেলা যুবদল থানা ও পৌরসভায় বিক্ষোভ মিছিল করবে।

এ সময় যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি অভিযোগ করে বলেন, সাভার থানার এএসআই তন্ময় কুমার ও আহসান হাবিব মোহম্মদপুরের বাসা থেকে নয়নকে আটক করে নিয়ে আসে। পরে ক্রসফায়ারের নাটক সাজিয়ে তাকে হত্যা করা হয়। এ ধরনের কাপুরোষিত হত্যার নিন্দা জানিয়ে সালাম বলেন, এ হত্যাকাণ্ডের বিষয়ে যাতে কিছু না বলে সে জন্য নয়নের পরিবারকে বিভিন্ন ভাবে হুমকি-ধমকি দেওয়া হচ্ছে। এ ছাড়া সাভারের বিএনপির সব নেতাকর্মীর বাসায় বাসায় গিয়ে হুমকি-ধমকি দিচ্ছে পুলিশ।

তিনি বলেন, এরই মথ্যে সারা দেশে ২৬ যুবদল নেতাকর্মীকে হত্যা করা হয়েছে। এ ধরনের হত্যাকাণ্ডের পথ সরকারকে সরে আসার আহ্বান জানান এ যুবদল নেতা। এ সময় উপস্থিত ছিলেন, যুবদরের সহসভাপতি মোত্তাজুল করিম বাবলু, আবদুল খালেক, সাংগঠনিক সম্পাদক আ ক ম মোজাম্মেল হক প্রমুখ।

 


মন্তব্য