kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।


রাজধানীর যাত্রাবাড়ীতে নারীকে কুপিয়ে হত্যা

পালিয়েছে কথিত স্বামী

কালের কণ্ঠ অনলাইন   

২ অক্টোবর, ২০১৬ ০১:৫৭



রাজধানীর যাত্রাবাড়ীতে নারীকে কুপিয়ে হত্যা

রাজধানীর যাত্রাবাড়ীতে শিল্পী আক্তার (৩৫) নামে এক নারীকে কুপিয়ে হত্যা করেছে তাঁর স্বামী পরিচয়ে বাসা ভাড়া নেওয়া এক ব্যক্তি। এ ঘটনায় শিল্পীর সঙ্গে থাকা পারুল আক্তারও (৩০) গুরুতর জখম হয়েছে।

গতকাল শনিবার রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনার পর শিল্পীর কথিত স্বামী পালিয়ে যায়।

আহত পারুলকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

যাত্রাবাড়ী থানার ওসি আনিসুর রহমান জানান, গতকাল রাত সাড়ে ১১টার দিকে দনিয়া রসুলপুরে ৭৩ নম্বর বাড়ির পঞ্চম তলা থেকে শিল্পী আক্তার ও পারুল আক্তার নামে দুই নারীকে অচেতন অবস্থায় উদ্ধার করে পুলিশ। পরে তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে ডাক্তার শিল্পীকে মৃত ঘোষণা করেন। আর পারুলকে হাসপাতালে ভর্তি করা হয়। হামলাকারীকে শনাক্ত করে ধরার চেষ্টা চলছে। গতরাত সোয়া ১টার দিকে এই রিপোর্ট লেখা পর্যন্ত ওয়ারী জোনের উপপুলিশ কমিশনারসহ অন্য কর্মকর্তারা ঘটনাস্থলে ছিলেন।

যাত্রাবাড়ী থানার এসআই জাহাঙ্গীর আলম ঘটনাস্থল থেকে কালের কণ্ঠকে জানান, শিল্পীর কথিত স্বামী নিজেকে ব্যবসায়ী পরিচয় দিয়ে গত শুক্রবার ওই ভাড়া বাসায় ওঠেন। শিল্পীকে স্ত্রী ও পারুলকে ছোট বোন পরিচয় দেয় ওই ব্যক্তি।

বাড়িওয়ালা মাহতাব জানান, গতকাল রাতে বাসার ভেতর থেকে চিত্কার শোনার পর ফ্ল্যাটের অন্য বাসিন্দারা জড়ো হয়। এক পর্যায়ে শিল্পীর কথিত স্বামী নিচে নেমে যান। তিনিই ওই দুই নারীকে কুপিয়ে পালিয়ে যান বলে ধারণা করা হচ্ছে।


মন্তব্য