kalerkantho

রবিবার । ১১ ডিসেম্বর ২০১৬। ২৭ অগ্রহায়ণ ১৪২৩। ১০ রবিউল আউয়াল ১৪৩৮।


খিলগাঁওয়ে মোটরচালক লীগের সহসম্পাদক খুন

কালের কণ্ঠ অনলাইন   

৩০ সেপ্টেম্বর, ২০১৬ ১২:৪৪



খিলগাঁওয়ে মোটরচালক লীগের সহসম্পাদক খুন

রাজধানীর খিলগাঁওয়ে মোটরচালক লীগের সহসম্পাদক জয়নাল মিয়াকে (৩২) শ্বাসরোধে হত্যা করেছে দুর্বৃত্তরা। খিলগাঁও পূর্ব গোড়ানের ১০ নম্বর রোডের কাইয়ুম কমিশনার গলি থেকে শুক্রবার সকাল ৭টায় গলায় ওড়না পেঁচানো অবস্থায় জয়নাল মিয়ার লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত জয়নাল মিয়া সবুজবাগ থানার ৫ নম্বর ওয়ার্ডের মোটরচালক লীগের সহসম্পাদক ছিলেন। তিনি বরগুনা সদর উপজেলার নলিমাইঠা এলাকার মৃত আবদুল মজিদ হাওলাদারের ছেলে। জয়নাল মিয়া সবুজবাগ পূর্ব রাজারবাগ কালিবাড়ি এলাকার ৬ নম্বর বাসায় থাকতেন।

জয়নাল মিয়ার ছোট ভাই ইব্রাহীম হাওলাদার জানান, তারা দুই ভাই মিলে বাসার সামনে 'ভাই ভাই হোটেল' নামে একটি রেস্টুরেন্টের ব্যবসা করেন। বৃহস্পতিবার রাত ১২টায় তার বড় ভাই জয়নাল মিয়া হোটেলের জন্য কাঁচামাল আনতে কারওয়ান বাজার যান। শুক্রবার ভোর ৫টায় তার ভাইর মোবাইল থেকে কেউ একজন ফোন দিয়ে তার ভাইয়ের লাশ পড়ে থাকার কথা জানান। পরে পুলিশকে জানালে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে বলে জানান ইব্রাহীম হাওলাদার।

খিওগাঁও থানার এসআই শুভঙ্কর রায় জানান, খবর পেয়ে সকাল ৭টায় লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। লাশের গলায় ওড়না পেঁচানো ছিল।


মন্তব্য