kalerkantho

রবিবার । ১১ ডিসেম্বর ২০১৬। ২৭ অগ্রহায়ণ ১৪২৩। ১০ রবিউল আউয়াল ১৪৩৮।


জঙ্গিবিরোধী অভিযানে আহত ও অংশগ্রহণকারী সাহসী পুলিশ সদস্যদের সম্মাননা প্রদান

কালের কণ্ঠ অনলাইন   

২৯ সেপ্টেম্বর, ২০১৬ ২৩:৩৯



জঙ্গিবিরোধী অভিযানে আহত ও অংশগ্রহণকারী সাহসী পুলিশ সদস্যদের সম্মাননা প্রদান

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক সাম্প্রতিক সময়ে জঙ্গিবিরোধী অভিযান পরিচালনা করতে গিয়ে আহত ও অংশগ্রহণকারী বিভিন্ন পদমর্যাদার পুলিশ কর্মকর্তাদের সম্মাননা প্রদান করেছেন।  
আজ বৃহস্পতিবার দুপুরে পুলিশ সদর দফতরের সম্মেলন কক্ষে আইজিপি পুলিশের সাহসী সদস্যদেরকে এ সম্মাননা প্রদান করেন।

 
তিনি বলেন, জঙ্গিবিরোধী অভিযানের মতো ঝুকিপূর্ণ অভিযানে পুলিশ দক্ষতা, পেশাদারিত্ব এবং সর্বোপরি দেশপ্রেমে উজ্জীবিত হয়ে অভিযান পরিচালনা করে। ঝুকিপূর্ণ এমন অভিযান পরিচালনাকালে পুলিশ সদস্যগণ জীবনের ঝুঁকি নিয়ে যে সাহসিকতা প্রদর্শন করে অভিযান সফল করেছেন এজন্য তিনি সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।  
আইজিপি বলেন, পুলিশের এ ধরনের সাহসী, পেশাদার এবং বুদ্ধিদীপ্ত ভূমিকার ফলে অভিযান পরিচালনার কারণে জঙ্গিবিরোধী অভিযান সফল হচ্ছে। যা দেশে-বিদেশে পুলিশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে এবং জনমনে স্বস্তি ফিরিয়ে এনেছে।  
অনুষ্ঠানে পুলিশ প্রধান সাহসী ভূমিকা পালন করার জন্য ঢাকা মহানগর ডিএমপির পুলিশ কমিশনার, অতিরিক্ত পুলিশ কমিশনার (সিটিটিসি), উপ-পুলিশ কমিশনার (মিরপুর) এবং পুলিশ হেডকোয়ার্টার্সের এআইজি (কনফিডেন্সিয়াল)সহ সংশ্লিষ্টদের সম্মাননা প্রদান করেন।  
এ অনুষ্ঠানে পুলিশ হেডকোয়ার্টার্সের অতিরিক্ত আইজি (এফএন্ডডি), অতিরিক্ত আইজিপি (এএন্ডও) সহ অন্যান্য উর্ধ্বতন পুলিশ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।


মন্তব্য