kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।


'মেডিক্যাল ভর্তি পরীক্ষা সুষ্ঠভাবে সম্পন্ন করতে সব ব্যবস্থা নেয়া হয়েছে'

কালের কণ্ঠ অনলাইন   

২৯ সেপ্টেম্বর, ২০১৬ ১৯:১৯



'মেডিক্যাল ভর্তি পরীক্ষা সুষ্ঠভাবে সম্পন্ন করতে সব ব্যবস্থা নেয়া হয়েছে'

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আসন্ন মেডিকেল ভর্তি পরীক্ষা সুষ্ঠ ও সুন্দর ভাবে সম্পন্ন করতে সব ধরনের ব্যবস্থা নেয়া হয়েছে।
আজ বৃহষ্পতিবার জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে প্রগ্রেসিভ ডক্টরস ইউনিয়ন (পিডিইউ) আয়োজিত সেমিনারে তিনি এ কথা বলেন।

দেশের মানুষের সুস্বাস্থ্যের প্রত্যাশায় ‘স্বল্পমূল্যে স্বাস্থ্যসেবা : প্রেক্ষাপট ও সম্ভবনা’ নিয়ে এই সেমিনারের আয়োজন করা হয়।  
পিডিইউ’র সভাপতি অধ্যাপক ডা. শহীদুল্লাহ শিকদারের সভাপতিত্বে সভায় ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগে যুগ্ম-সাধারণ সম্পাদক ডা. দিলীপ কুমার রায়, গণতন্ত্রী পার্টির সভাপতি ব্যারিস্টার আরশ আলী, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, পিডিইউ’র সাধারণ সম্পাদক অপূর্ব পন্ডিত প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে মূল প্রবন্ধ উপস্থাপন করেন অধ্যাপক ডা. লায়লা আনজুমান বানু।  
আসন্ন মেডিকেল ভর্তি পরীক্ষা স্বচ্ছ হবে এমন আশা ব্যক্ত করে মোহাম্মদ নাসিম বলেন, ভর্তি পরীক্ষা নিয়ে গতবছর যে গুজব উঠেছিল আশা করছি এবছর সেরকম কিছু হবে না। কঠিন নিরাপত্তা ও স্বচ্ছতার মধ্য দিয়ে এবছর মেডিকেল ভর্তি পরীক্ষা সম্পন্ন হবে। প্রশ্ন ফাঁসের কোন অভিযোগ আসবে না বলেই আমার বিশ্বাস।  
সবাইকে ঐক্যবদ্ধ ভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান জানিয়ে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য বলেন, শেখ হাসিনার নেতৃত্বে আমরা অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার জন্য কেন্দ্রীয় ১৪-দল এক সাথে কাজ করে যাচ্ছি। তাই সবাই শেখ হাসিনাকে সহযোগীতা করবেন।  


মন্তব্য