kalerkantho

বৃহস্পতিবার । ৮ ডিসেম্বর ২০১৬। ২৪ অগ্রহায়ণ ১৪২৩। ৭ রবিউল আউয়াল ১৪৩৮।


মোবাইল ফোনে কথোপকথন, রেললাইনে প্রাণ গেল প্রকৌশলীর

কালের কণ্ঠ অনলাইন   

২৪ সেপ্টেম্বর, ২০১৬ ২০:৪৬



মোবাইল ফোনে কথোপকথন, রেললাইনে প্রাণ গেল প্রকৌশলীর

মোবাইল ফোনে কথা বলতে বলতে রেললাইন ধরে হাঁটছিলেন প্রকৌশলী আলমগীর হোসেন (২৪)। কথোপকথনে মনোযোগী থাকায় সম্ভবত ট্রেনের আওয়াজ শুনতে পাননি।

শেষ মুহুর্তে তিনি ট্রেন দেখে সরে যাওয়ার চেষ্টা করলেও লাভ হয়নি। মুহুর্তে ট্রেনের ধাক্কায় ছিটকে পড়েন। হাসপাতালে নেওয়ার আগেই তার মৃত্যু হয়। আজ শনিবার দুপুরে রাজধানীর মহাখালী এলাকায় এ ঘটনাটি ঘটে।

নিহত আলমগীর হোসেনের গ্রামের বাড়ি সাতক্ষীরার তালা উপজেলার নগরঘাটা এলাকায়। বাবার নাম আশরাফ হোসেন। ঢাকার কারওয়ান বাজার এলাকায় তিনি সহকর্মীদের সঙ্গে মেসে থাকতেন।

এ ব্যাপারে জানতে চাইলে ঢাকা রেলপথ থানা পুলিশ (জিআরপি) ওসি আব্দুল মজিদ বলেন, ইস্কাটন এলাকার গ্রাফিক্স ইনফরমেশন সিস্টেম নামে একটি প্রতিষ্ঠানে প্রকৌশলী হিসেবে কর্মরত ছিলেন ওই ব্যক্তি। তিন-চার মাস আগে তিনি সেখানে যোগ দেন। প্রথমে অজ্ঞাতপরিচয় হিসেবে তার লাশ উদ্ধার করা হয়। পরে স্বজনরা এসে তার লাশ শনাক্ত করেন।  

জিআরপির এএসআই জাহিদ ও রাশেদ বলেন, দুপুর ১টার দিকে নোয়াখালী এক্সপ্রেস ট্রেনটি কমলাপুরের দিকে আসছিল। একই সময়ে মহাখালী লেভেল ক্রসিংয়ের কাছে রেললাইন ধরে হাঁটছিলেন ওই ব্যক্তি।

প্রত্যক্ষদর্শীদের ভাষ্য, তখন তিনি মোবাইল ফোনে কথা বলছিলেন। তার সঙ্গে একটি ল্যাপটপও ছিল। ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলে তার মৃত্যু হয়।


মন্তব্য